kidarkar

অডিওতে ওসিকে যা বললেন এমপি শাহীন চাকলাদার! (অডিওসহ)

বাংলাদেশ

নাহিদ হাসান | ৩১ জানুয়ারী ২০২১, রবিবার | সর্বশেষ আপডেট: ০২:০১ অপরাহ্ন

যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এবং কেশবপুর থানার ওসি জসিম উদ্দীনের মোবাইল ফোনের কল রেকর্ড ফাঁস হয়েছে। বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে অডিও রেকর্ডটি। এ নিয়ে এলাকাসহ সারা দেশে তোলপাড় শুরু হয়েছে।

কেশবপুর থানার ওসিকে থা’নায় বো’মা মে’রে প’রিবেশ আ’ন্দোলন কর্মীকে ফাঁ’সানোর নির্দেশনা দেন এমপি শাহীন চাকলাদার। মোবাইল ফোনে দেয়া এ নির্দেশনার অডিও ফাঁস হয়ে যায়। অডিও বিষয়ে জানতে চাইলে শনিবার কেশবপুর থানার ওসি জসিম উদ্দিন বলেন, অনেক বিষয়েই এমপি সাহেবের সঙ্গে কথা হয়।

অডিও রেকর্ডের কথোপকথনের বিষয়টি আমার স্মরণে নেই। এ প্রসঙ্গে শনিবার এমপি শাহীন চাকলাদার বলেন, অডিও রেকর্ডটি টেম্পারিং করা হয়েছে। ওসির সঙ্গে এ সং’ক্রান্ত কোনো কথা হয়নি। জনপ্রিয় এমপিকে (শাহীন) বিতর্কিত করার জন্য একটি পক্ষ মিশন নিয়ে মাঠে নেমেছে।

একাধিক সূত্র জানায়, পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) কর্মী কেশবপুর উপজেলার বাসিন্দা মো. সাইফুল্লাহ সম্প্রতি সাতবাড়িয়া এলাকার ‘মেসার্স সুপার ব্রিকস’ নামে অবৈধভাবে গড়ে ওঠা একটি ইটভাটার বি’রুদ্ধে উচ্চ আ’দালতে রিট করেন।

আদা’লত থেকে ভাটার বিরুদ্ধে নির্দেশনাও আনেন। আর এতেই ক্ষিপ্ত হন এমপি শাহীন চাকলাদার। তিনি সপ্তাহ দুই আগে কেশবপুর থানার ওসি জসিম উদ্দীনকে ফোন করে থা’নায় বো’মা মে’রে ‘ডা’কা’তি’ চেষ্টার অভিযোগ এনে সাইফুল্লাহকে মা’মলা’র আ’সা’মি করতে বলেন।

অডিওটি দেখতে এখানে ক্লিক করুন

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar