kidarkar

আবারো যার প্রেমে মজেছেন শ্রুতি!

বিনোদন

নাহিদ হাসান | ২৫ জানুয়ারী ২০২১, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৫৮ পূর্বাহ্ন

অভিনেত্রী শ্রুতি হাসান। তিনি ভারতের দক্ষিণী সিনেমা’র একজন জনপ্রিয় অভিনেত্রী। এছাড়াও তার আরো একটি পরিচয় হচ্ছে, তিনি তামিল সিনেমা’র কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে। বলিউডেও শ্রুতি অভিনয় ক’রেছেন। তাইতো তার রয়েছে লাখো ভক্ত।

সিনেমা’র পাশাপাশি ব্য’ক্তিগত জীবন নিয়েও খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রেমের গুঞ্জন উঠেছে। সবশেষ মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের স’ঙ্গে স’স্পর্কে জড়িয়েছিলেন তিনি। গত বছরের শুরুতে তাদের ব্রেকআপ হয়। তবে ফের প্রেমে প’ড়েছেন শ্রুতি।

স’ম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের স’ঙ্গে আলাপ’চারিতায় এই তথ্য জা’নিয়েছেন তিনি। এক ভক্ত তাকে প্রশ্ন করেন, তিনি কারো স’ঙ্গে প্রেম করছেন কথাটি কি সত্যি? জবাবে শ্রুতি বলেন, ‘মনে হয় সত্যি।’ কয়েকদিন আগে মু’ক্তি পেয়েছে শ্রুতি অভিনীত সিনেমা ‘ক্র্যাক’।

এতে অভিনেতা রবি তেজার বিপরীতে অভিনয় ক’রেছেন তিনি। বক্স অফিসে বেশ ভালো সাড়া ফে’লে ছে এটি। এছাড়া মু’ক্তির অপেক্ষায় তার ‘লাবাম’। সিনেমাটিতে তার স’ঙ্গে আছেন অভিনেতা বিজয় সেতুপাতি। মাইকেল করসেলের স’ঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি।

পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জা’রি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বী’কারও ক’রেছেন এই অভিনেত্রী। জা’না যায়, নাকে সার্জা’রি করিয়েছেন তিনি। তবে শ্রুতি জা’নান, প্লাস্টিক সার্জা’রি করিয়েছেন তাই বলে তিনি এটির প্র’চার করছেন না।

দৃষ্টি আক’র্ষণ এইখবরগুলো সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে সংশ্লি’ষ্ট সূত্রসহ প্র’কাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লি’ষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরো’ধ রইলো।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar