kidarkar

এই বয়সে এসে খো;লামে;লা দৃ;শ্যে অভিনয় নিয়ে মুখ খু’ললেন চিত্রনায়িকা পূর্ণিমা

বিনোদন

নাহিদ হাসান | ২৩ জানুয়ারী ২০২১, শনিবার | সর্বশেষ আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ন

মিষ্টি হাসির চিত্রনা;য়ি;কা দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘ দিন বড় পর্দায় দেখা না গেলেও প্রতিনি;য়ত সামাজিক যোগা;যোগ মাধ্য;মে ছবি শেয়ার করছেন তিনি। এবার পূ;র্ণিমা আস;ছেন ওয়েব ফি;ল্মে। তাও আবার রো;মা;ন্টি;ক নায়িকা থেকে একলা;ফে ;গো;য়েন্দা গ;ল্পের অভিনেত্রী হিসা;বে।

প;রিচাল;ক অমিতাভ রেজা চৌধু;রী ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’তে সুরা;ইয়া চ;রিত্রে দেখা যাবে পূর্ণি;মাকে।ওটি;টি স্ট্রি;মিং সা;ইট;গুলো;তে দেশি-বিদে;শি কিছু কনটে;ন্ট নিয়ে স;হিংস;তা, অ;শ্লী;লতার অভি;যোগ প্র;তিনি;য়তই বাড়ছে। পুর্ণিমা এ বিষয়ে জানি;য়েছেন, আমি কি করছি সেটা নি;র্ভ;র করছে আমি কি কা;জ করছি সেটার ওপর।

ভাল;গা;জম বা খো;লা;মে;লা কিছু যদি থাকেও, সে রক;ম গল্প বেছে নেয়া বা না নেয়া আমা’র ওপর নির্ভর করে। যদি আমা’র মনে হয় আ;মি কাজ ক’রতে পারব, করব। নয়;তো করব না। সিনেমায় কি ভাল;গা;রিজম ছিল না? আম’রা কিন্তু ভালো সিনেমাগুলো করেই বেরিয়ে এসেছি।

নতুন সিনেমা প্রস’ঙ্গে তিনি পুর্ণিমা বলেন, এ ধ’রনের গল্প এই প্রথম এসেছ আ;মা’র কাছে। যখ;নই অ;মিতাভ ভাই গল্প;টা বল;লেন, শুনে রাজি হয়ে গেলা;ম। গল্পে দুটি গুরু;ত্বপূর্ণ না;রী চরি;ত্র আছে। আমা;র যেটি বেশি ইন্টা;রেস্টিং লে’গেছে, আমি সেটি বেছে নি;য়েছি। নতুন চ;রিত্র বিষয়ে তিনি বলেন, আমি আ’সলে একটা ভালো কাজ ক’রতে চাই, ভালো অভিন;য় কর;তে চাই, যেটা মানুষ মনে রাখবে।

যে;হেতু এটা আ;মা’র প্রথম ওয়েব ফিল্ম, চরকির স’ঙ্গে করা প্রথ;ম কাজ, সবকিছুই আমা’র জন্য নতুন অ;ভিজ্ঞ;তা। ‘মুন্সি;গিরি’ চল;চ্চিত্রে অভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তা;দের স;ফরস;ঙ্গী হ;য়েছেন চি;ত্রনায়িকা পূর্ণিমা। ‘মুন্সিগিরি’ প্রযোজনা ক;রছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাট;ফরম চরকি।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar