রাতভর খুঁ’’জেও মিলল না কনের ঠিকানা, বিয়ে না করেই ফিরল বরযাত্রী

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২ বার পড়া হয়েছে

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মাও এলাকায়, বলা যেতে পারে একেবারে ফিল্মি কায়দায় বর ঠকানো যাকে বলে। বিয়ে করতে এসে কনের বাড়ি খুঁজে না পেয়ে ফিরে যায় বরযাত্রী।

ঘটনাটি ঘটেছে ১০ ই ডিসেম্বর শীতের রাতে, একেবারে বন্ধু-বা’ন্ধবের সাথে শোভাযাত্রা নিয়ে আজমগড় থেকে মাও পৌঁছেছিলেন বরযাত্রী, কিন্তু গন্তব্যে পৌঁছেও মেলেনি কনের বাড়ি।

একেবারে ত’ন্নত’ন্ন করে গোটা শহর রাতভর খুঁজে ফেললেও মেলেনি কনের বাড়ি। এর পরেই ক্লান্ত হয়ে রাগে গনগনে হয়ে ফিরে যায় আজমগড়। এখন প্রশ্ন হল, এই শীতের রাতে কুয়াশার মধ্যে কনে পা’লা’লো শহর থেকে। প্রথম থেকে কথাবার্তা ও যে ঠিকানায় আসার কথা সেখানে উপস্থিত হলেও মেলেনি তার কোনো অ’স্তিত্ব।

স্বাভাবিকভাবেই বরযাত্রী এই রা’গ ঝে’ড়েছে ঘ’টকের ওপর। যাচ্ছেতাই গা’লা’গা’ল দিয়েছেন বরযাত্রী, এমনকি শনিবার সারা দিন আ’টকে রেখেছে তাকে। সবকিছুর পরে থা’নায় অ’ভিযো’গ জানানো হয় কিন্তু এক বিশাল ভুল করে ফেলে বরযাত্রী। কারণ এর আগে একবারও কনের বাড়ি যায়নি বরপক্ষ।

কিন্তু কনের সাজ গোজ উপল’ক্ষে কুড়ি হাজার টাকা এমনি হাতিয়ে নেয় বরপক্ষের কাছ থেকে। এর আগেও সেই যুবক বিয়ে করেছিল,

কিন্তু আগের বউ বাপের বাড়ি যাওয়ার পর আর ফিরে আসে নি, এরপরে ফের পরিবার সেই যুবককে বিয়ে দেওয়ার চিন্তা ভাবনা করলেও এমন ঘটনার শি’কার হয় তারা। সূত্র : সংবাদ প্রতিদিন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com