kidarkar

আর কতোদিন কাঁদবে হৃতিক, প্রশ্ন কঙ্গনার!

বিনোদন

হাসান রাফি | ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ০৭:৫৯ পূর্বাহ্ন

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আর সুপারস্টার হৃতিক রোশন। বলিউডে এ দু’জনের গল্প বহু পুরোনো। সম্প্রতি কঙ্গনার বি’রুদ্ধে ২০১৬ সালে করা একটি মা’ম’লা মুম্বাইয়ের সা’ই’বার সেল থেকে ক্রা’ইম ব্রা’ঞ্চে স্থানান্তর করেছেন হৃতিক। তিনি বিষয়টির সুষ্ঠু তদ’ন্ত করার দাবি জানিয়েছেন।

এদিকে খবরটি প্রকাশের পর মাই’ক্রোব্লগিং সাইট টুইটারে একটি নিউজ লিংক প্রকাশ করে হৃতিকের উদ্দেশ্যে কঙ্গনা লিখেছেন, আবারো কান্না শুরু হয়েছে, আমাদের ব্রে’কআ’প ও তার বি’বাহ বি’চ্ছে’দের পরও সে স্বাভাবিক হতে এবং অন্য কোনো মেয়ের সঙ্গে প্রেম করতে পারছে না।

অন্যদিকে আমি জীবনে ভালো কিছু পাওয়ার সাহস করছি। সে আবার একই না’টক শুরু করেছে। ছোট একটা সম্পর্কের জন্য আর কতোদিন কাঁদবে হৃতিক? হৃতিক-কঙ্গনার দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসে ২০১৬ সালে। আইনি নোটিশ দিয়ে তাদের মধ্যে বিবাদের শুরু হলেও শেষ পর্যন্ত তাদের ব্যক্তিগত তথ্য সবার সামনে আ\সতে শুরু করে।

কঙ্গনা দাবি করেন, হৃতিক তার সঙ্গে প্রেমের সম্পর্কে জ’ড়িয়েছিলো। অন্যদিকে হৃ\তিক অভিযোগ করেন, কঙ্গনা তাকে ইমেইল পাঠাতো। এক সাক্ষাৎকারে হৃতিককে ‘সিলি এ’ক্স’ অর্থাৎ ‘বোকা সাবেক প্রে’মিক’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এই অভিনেত্রী কেন তাকে এ কথা বলেছেন, এ জন্য সংবাদ সম্মেলন করে ক্ষমা চাইতে আইনি নোটিশ পাঠিয়েছিলেন হৃতিক।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar