kidarkar

দিনে-দুপুরে নারীর কব্জি আলাদা করে দিলো দুর্বৃত্তরা

বাংলাদেশ

হাসান রাফি | ১৬ ডিসেম্বর ২০২০, বুধবার | সর্বশেষ আপডেট: ০৭:৫০ পূর্বাহ্ন

নরসিংদীতে ধারালো অস্ত্র দিয়ে দিনে-দুপুরে এক এনজিও কর্মীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। ওই সময় তার সঙ্গে থাকা এক লাখ ৭০ হাজার টাকা, মোবাইল ও ট্যাব নিয়ে গেছে তারা।
মঙ্গলবার দুপুরে পৌর শহরের পশ্চিমকান্দা পাড়া মহিলা কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শান্তা আক্তার আশা সঙ্গীতা এলাকার নাদিব মিয়ার স্ত্রী। তাকে উদ্ধার করে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। অস্ত্রের আঘাতে তার বাম হাতের কব্জি আলাদা হয়ে গেছে। পুলিশ জানায়, শান্তা আক্তার একটি এনজিওর মাঠকর্মী। ঋণের কিস্তি আদায়ের জন্য তিনি বিভিন্ন এলাকায় ঘুরছিলেন।

পৌর শহরের পশ্চিমকান্দা পাড়া মহিলা কলেজ এলাকায় পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এতে বাধা দিলে তারা ধারালো অস্ত্র দিয়ে শান্তার বাম হাতে কোপ দেয়। এতে তার হাতের কব্জি আলাদা হয়ে যায়।

এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা টাকা ও মোবাইলসহ মূল্যবান মালামাল লুট করে নেয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে শান্তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদী সদর মডেল থানার ওসি বিপ্লব কুমার দত্ত জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। আহত এনজিও কর্মীকে ঢাকায় পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের ধরতে বিভিন্ন স্থানে তল্লাশি শুরু করেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar