নতুন মা’দক ‘স্কফ’, ৬ তরুণ-তরুণী গ্রে’ফতার

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৩ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মা’দক সেবন করে বহন করার সময় তিন তরুণ-তরুণী সহ ৬ জনকে গ্রে’ফতার করেছে পু’লিশ। সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে তাদের আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়।এর আগে রোববার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে উপজে’লার মনিয়ন্দ ইউনিয়নের কর্নেলবাজার এলাকা থেকে গ্রে’ফতার করে পু’লিশ।

আ’ট’ককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার সরকার পাড়ার মোবারক চৌধুরীর মে’য়ে মাহি আক্তার (২২) বণিকপাড়ার নেহার মিয়ার মে’য়ে নিশা আক্তার (২২) মৃ’ত জালাল মিয়ার মে’য়ে সানজিদা আক্তার পায়েল (১৮) আখাউড়া উপজে’লার নিলাখাদ এলাকার আব্দুল হকের ছে’লে ইকরাম হোসেন প্রকাশ একরাম (২০) মনিয়ন্দ এলাকার আব্দুল মালেকর ছে’লে কাম’রুল হাসান (২০) একি এলাকার ইদ্রিস মিয়ার ছে’লে ইকরাম হোসেন হৃদয় (২২)।

মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা আখাউড়া থা’নার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে তিনটি মে’য়ে মনিয়ন্দে মা’দক সেবন করতে আসে। মনিয়ন্দে তাদের ছে’লে বন্ধু থাকায় তাদের সাথে যোগাযোগ করে আসে। রাতে অ’পরিচিত তিন মে’য়েকে দেখে স্থানীয়দের স’ন্দেহ হয়। স্থানীয়রা থা’নায় খবর দিলে রাতে টহলরত পু’লিশ এসে ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে আসা তিন তরুণীও স্থানীয় তিন তরুণকে আ’ট’ক করে। এসময় তিন তরুণীর কাছে নিষিদ্ধ ভা’রতীয় ৪ বোতল স্কফ সিরাপ পাওয়ার যায়।

জসিম উদ্দিন আরও জানান, তিন তরুণী ও তিন তরুণকে জিজ্ঞাসাবাদ করলে জানায়, তারা সবাই স্কফ সিরাপ সেবন করে। তিন তরুণীর কাছে থেকে উ’দ্ধার হওয়া স্কফ সিরাপ গুলো তারা নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় তিন তরুণীর বি’রুদ্ধে মা’দক সেবন ও বহনের অ’প’রাধে এবং তিন তরুণকে মা’দক সেবনের অ’প’রাধে মা’মলা দায়েরের পর আ’দালতে পাঠানো হয়

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com