kidarkar

ইউপি সদস্যকে চো’রাই গরুসহ গ্রে’ফতার

বাংলাদেশ

হাসান রাফি | ০৬ নভেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১১:৪৯ অপরাহ্ন

সিলেটের দক্ষিণ সুরমায় চো’রাই গরুসহ সুমিতুর রহমান সুমিত (৩২) নামে এক ইউপি সদস্যকে গ্রে’ফ’তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে ইউপি সদস্যের নিজ বাড়ি থেকে গরুসহ তাকে গ্রে’ফ’তার করা হয়। গ্রে’ফ’তারকৃত সুমিতুর রহমান সুমিত দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউয়িনের ৬নং ওয়ার্ডের সদস্য ও চান্দাই মাঝপাড়া গ্রামের মটুক মিয়ার ছেলে।

জানা গেছে, সোমবার দিবাগত রাতে উপজেলার তেঁতলী ইউনিয়নের ছমিপুর এলাকার মোহাম্মদ রমিজ আলী বাবুর্চির বাড়ি থেকে ৩টি গরু চু’রি হয়। সকালে উঠে তিনি গরুগুলোর খোঁজ করতে থাকেন। অনেক খোঁজা-খুঁজির পরও গরুগুলো না পেয়ে তিনি সাদ্দাম মিয়া ও ফুল মিয়াসহ বেশ কয়েকজন কসাইর কাছে খোঁজ করেন।

তখন সাদ্দাম মিয়া ও ফুল মিয়া তাকে জানান, সকালে ইউপি সদস্য সুমিতুর রহমান সুমিতের বাড়িতে তারা তিনটি গরু কেনার জন্য দামদর করেছেন। এমন খবরে ইউপি সদস্য সুমিতের বাড়িতে ছুটে যান গরুর মালিক মোহাম্মদ রমিজ আলী বাবুর্চি। সেখানে তার গরুগুলো বাঁধা দেখে তিনি সঙ্গে সঙ্গে দক্ষিণ সুরমা থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ ইউপি সদস্যের বাড়িতে এসে তিনটি গরুসহ তাকে গ্রে’ফ’তার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসএমপির দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল বলেন, গরুসহ ইউপি সদস্যকে চু’রির মা’মলায় গ্রে’ফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar