kidarkar

বাঁচা-মরার ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ভারতের একাদশ প্রকাশ

খেলাধুলা

জাহিদ হাসান | ০৬ নভেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০৩:০০ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে নিজের ঘরের মাঠে ভারতই ফেবারিট ছিল। কিন্তু সেই তকমা তারা ধরে রাখতে পারেনি। সিরিজের প্রথম ম্যাচ হেরে তিন ম্যাচের সিরিজে পিছিয়ে পড়েছে ভারত ১-০ ব্যবধানে। আগামীকাল ৭ নভেম্বর বৃহস্পতিবার রাজকোটে জেতার বিকল্প নেই ভারতের। এই সিরিজে টিকে থাকতে গেলে এই ম্যাচ তাদের জিততেই হবে। এই অবস্থায় দারুণ চাপে থাকার কথা স্বাগতিক দলের। কিন্তু দলের স্পিনার যুজুবেন্দ্র চাহাল বলছেন, তাদের ম্যানেজমেন্ট থেকে খেলোয়াড়দের ওপর এরকম কোনো চাপ নেই।

এদিকে বাংলাদেশের বিপক্ষে হেরে পিছিয়ে পড়লেও সবকিছু শেষ হয়ে গেছে, এমন মনে করেন না চাহাল। তিনি বলছিলেন, এটা তিন ম্যাচের সিরিজ বলেই তারা কম চাপ টের পাচ্ছেন, ‘এটা চাপের কিছু নয়। এটা তিন ম্যাচের একটা সিরিজ। কোনো নক-আউট খেলা নয়। এক দল তো জিতবেই, এক দল হারবেই। ঐ দিন তারা জিতেছে। আমরা এখন পিছিয়ে আছি সিরিজে। কিন্তু এখনো দুই ম্যাচ আছে। অবশ্যই আমরা বিশ্বাস করি যে, আমরা খেলায় ফিরে আসব।’

এদিকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ভালো খেলেছে ভারত দল। এরপরও কিছু ভুলের জন্য বাংলাদেশের বিপক্ষে হেরে যায় ভারত। এই সিরিজে টিকে থাকতে গেলে এই ম্যাচ তাদের জিততেই হবে। এর জন্য দলে পরিবর্তন না আসার সম্ভাবনা বেশি।

ভারতীয় সম্ভাব্য একাদশ: রোহিত শার্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াশ আয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শিভাম দুবে, ক্রণাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপাক চাহার, খলিল আহদেম, যুজবেন্দ্র চাহাল।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar