kidarkar

পুলিশের সাইবার ক্রা’ইম বিভাগে অভিযোগ করলেন মিথিলা

বিনোদন

জাহিদ হাসান | ০৬ নভেম্বর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১০:০৪ পূর্বাহ্ন

সোমবার (৪ নভেম্বর) রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমি ও জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি। একটি গ্রুপ থেকে তাদের এই ছবি ভাইরাল করা হয়।

এই ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার (৫ নভেম্বর) অভিনেত্রী মিথিলা ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রা’ইম বিভাগে লিখিত অভিযোগ দিয়েছেন। ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রা’ইমের (সিটিটিসি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রা’ইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

একই দিন মঙ্গলবার এডিসি নাজমুল ইসলাম তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। যেখানে তিনি লিখেছিলেন, ‘দুজন মানুষের একান্ত ব্যক্তিগত ছবি ভাইরাল করা তাদের স্বাধীনতাকে অবজ্ঞা করা এবং এটা আইনের ব্যত্যয়ও বটে, যা একান্ত ঘৃণাবোধকেই উসকে দেবে এবং এটা জাতি হিসেবে আমাদের অবস্থান উন্নত বলে প্রমাণ করে না। সম্মানিত নেটিজেনদের আহ্বান জানাব, এটাকে নিয়ে না ঘাটাতে এবং অন্যের ইস্যু নিয়ে কনসার্ন্ড না হয়ে নিজের পরিবারকে সময় দিন। যারা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ঘৃণ্য কাজ করছেন আদতে তারা আইনের লঙ্ঘন করছেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar