kidarkar

১৭ বছরের আক্ষেপ ঘোচাতে কাল যে সময় বাহরাইনের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

খেলাধুলা

জাহিদ হাসান | ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:১৯ অপরাহ্ন

এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বের প্রথম ম্যাচে আগামীকাল স্বাগতিক বাহরাইনের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ অ-১৯ ফুটবল দল। খেলাটি শুরু হবে আগামীকাল রাত ১০ঃ০০ টায়। ২০০২ সালের পরে ১৭ বছর কেটে গেলেও এএফসি অ১৯ এর বাছাইপর্বের বাধা টপকাতে পারেনি লাল-সবুজের যুবারা।

এএফসি বাছাইপর্বে বাংলাদেশের অবস্থান গ্রুপ ই তে। গ্রুপে বাংলাদেশের সাথে আছে জর্দান, বাহরাইন এবং ভূটান। আগামীকাল বাংলাদেশের প্রতিপক্ষ বাহরাইন। ৮ নভেম্বর জর্ডানের সঙ্গে দ্বিতীয় ম্যাচ ও তৃতীয় ও সবশেষ ম্যাচে লাল-সবুজ যুবারা নামবে ভুটানের বিপক্ষে।

১৭ বছরের আক্ষেপ ঘোচাতে কোচ পিটার টার্নারের নেতৃত্বে বাহরাইনে গেছে বাংলাদেশের যুবারা। টানা তিনমাস এই দলটি নিয়ে নিরলস কাজ করেছেন কোচ। দলের সঙ্গে আছেন জাতীয় দলের তরুণ প্রতিভাবান ইয়াসিন। এএফসি বাছাইপর্বের খেলা শেষে তিনি ওমান পৌঁছে জাতীয় দলের সাথে যোগ দেবেন।

১১ টি গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ১১ টি দলের সাথে সেরা ৪ টি রানার্সআপ দল এবং টুর্নামেন্টের আয়োজক উজবেকিস্তান সহ ১৬টি দেশ খেলবে মূল আসরে। স্বাগতিক উজবেকিস্তান গ্রুপে শীর্ষ বা রানার্সআপ হলে ৫ম সেরা রানার্সআপ মূল আসরে জায়গা করে নেবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar