kidarkar

দ্বিতীয় বিয়েতে বাঁ’ধা দেয়ায় গলায় বোরকা পেঁ’চিয়ে রাস্তায় ফেলে স্ত্রীকে মা’রধর করলেন স্বামী

বাংলাদেশ

হাসান রাফি | ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ০৭:০৩ অপরাহ্ন

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় দ্বিতীয় বিয়েতে প্রতিবাদ করায় রিভা চৌধুরী নামে তিন সন্তানের জননীকে রাস্তায় ফেলে মা’রধর করেছেন স্বামী ফরিদ পাটোয়ারী। আ’হত অবস্থায় গৃহবধূ রিভা চৌধুরীকে উ’দ্ধার করে বোরহানউদ্দিন উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা। সোমবার উপজেলার কুঞ্জেরহাট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আ’হত রিভা চৌধুরী বলেন, বোরহানউদ্দিন উপজে’লার হাসাননগর ইউনিয়নের মৎস্য ব্যবসায়ী ফরিদ পাটোয়ারীর সঙ্গে ২০ বছর আগে আমার বিয়ে হয়। ছয় মাস আগে ফরিদ আবার বিয়ে করেছে বলে আমি জানতে পারি। স্থানীয় কুঞ্জেরহাট বাজারে বাসা ভাড়া করে দ্বিতীয় স্ত্রী নাসিমাকে নিয়ে থাকছে ফরিদ। এরপর আমাদের খোঁজখবর নেয়া বন্ধ করে দেয় সে।

তিনি বলেন, সোমবার সকালে কুঞ্জেরহাট বাজারে স্বামীর ভাড়া বাসায় গেলে আমাকে দেখে ক্ষিপ্ত হয় ফরিদ। সঙ্গে সঙ্গে ঘরের ভেতর আ’টকে আমাকে মা’রধর করা হয়। একপর্যায়ে বোরকা গলায় পেঁচিয়ে টেনেহিঁচড়ে রাস্তায় এনে মা’রধর করে ফরিদ। এতে আমার হাত-পা ও মুখ জ’খম হয়।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূকে অমানবিক কায়দায় নি’র্যাতন করেছে স্বামী ও শাশুড়ি। গুরুতর অবস্থায় গৃহবধূকে উ’দ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, গৃহবধূকে নি’র্যাতনের কথা লোকমুখে শুনেছি। আমরা খোঁজখবর নিচ্ছি। নি’র্যাতনের শি’কার গৃহবধূ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar