kidarkar

খোকার মৃ’ত্যুতে যা বললেন শোকাহত আসিফ

বিনোদন

জাহিদ হাসান | ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ০২:৩৮ অপরাহ্ন

সোমবার (৪ নভেম্বর) যুক্তরাষ্ট্রে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিরবিদায় নিয়েছেন অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বিএনপি নেতা ও মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা। তার মৃ,,ত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। খোকার মৃ,ত্যুতে নিজের ফেসবুক ওয়ালে এক পোস্টের মাধ্যমে শোক প্রকাশ করেছেন তিনি। দর্শকদের জন্য তার স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলঃ

দেশের সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা শ্রদ্ধেয় সাদেক হোসেন খোকা ভাইয়ের মৃ,ত্যুতে গভীরভাবে শোকাহত। তিনি অনেক বড় মাপের মানুষ হওয়া সত্ত্বেও আমাকে স্নেহ করেছেন আপন ছোট ভাইয়ের মত। কোন ঝামেলাযুক্ত কথায় আজ যাবোনা। মহান আল্লাহ উনার আত্মার শান্তি দিন- আমীন। সবুজ ঢাকা এবং সাইকেল চালকদের আলাদা লেন এর দাবী নিয়ে মেয়র খোকা ভাইয়ের সাথে তুমুল যুক্তি তর্কের যুদ্ধ করেছি।তিনি রেগে না গিয়ে চেষ্টা করেছেন আমাদের এজেন্ডা গুলো বাস্তবায়ন করার। সবসময় উনার স্নেহ পেয়েছি।

আজ তিনি আমাদের মাঝে নেই, উনার কর্মময় যোদ্ধা জীবনকে স্যালুট জানাই। সেই সাথে মহামান্য সরকারের কাছে অনুরোধ জানাই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন প্লীজ। এখানে কোন রাজনীতি নিয়ে কেউ কিছু না ভাবলেই কৃতার্থ হবো। সর্বস্তরের মানুষ দল মত ধর্ম বর্ণ নির্বিশেষে জাতীয় ঐক্য গঠিত হউক।আসুন বিভেদের অলঙ্ঘনীয় প্রাচীর ভেঙ্গে ভালবাসার রাজত্ব কায়েম করি। স্যালুট শ্রদ্ধেয় সাদেক হোসেন খোকা ভাই, এ বিদায় শুধু প্রস্থান নয়, প্রজন্মের জাতীয় ঐক্যের বিউগল হয়ে বাজুক।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar