kidarkar

মুশফিককে ধোনির সঙ্গে তুলনা করলেন শেহবাগ

খেলাধুলা

জাহিদ হাসান | ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ০২:২৮ অপরাহ্ন

বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে ভারতীয় মিডিয়ায় একটি বিজ্ঞাপনচিত্র ছড়িয়ে পড়ে। যেখানে মডেল ছিলেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দর শেহবাগ। বিজ্ঞাপনটিতে টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের বিপক্ষে বাংলাদেশের সামর্থ্য নিয়ে কিছুটা উপহাস করা হয় অভিযোগ তুলে শেহবাগের বিরুদ্ধে সরব হন টাইগারদের সমর্থকরা।

প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশ ৭ উইকেটের বিশাল জয় তুলে নেওয়ার পর সেই শেহবাগকে হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুঁজতে থাকেন টাইগার সমর্থকরা। তবে শেহবাগ নিশ্চুপই থেকেছেন। শেষতক এই সাবেক ক্রিকেটার মুখ খুলেছেন। তবে পাল্টা কোনো বক্তব্য নয়, ম্যাচটি বাংলাদেশ যেভাবে জিতে নিয়েছে, তার ভূয়সী প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে রান তাড়া করার ক্ষেত্রে মুশফিকুর রহিমের ব্যাটিংয়ের বন্দনা করেছেন এই সাবেক ড্যাশিং ওপেনার।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক এ ক্রিকেটার ক্রিকবাজের এক অনুষ্ঠানে বলেন, মুশফিকুর রহিমের খেলা দেখে আমার মহেন্দ্র সিং ধোনির কথা মনে হয়েছে। ঠাণ্ডা মাথায় কী চমৎকার ফিনিশিং! রোববারের (৩ নভেম্বর) এ খেলায় প্রথমে ব্যাট করে ১৪৮ রান তোলে ভারত। ১৪৯ রানের টার্গেট ৩ বল বাকি থাকতেই ছুঁয়ে ফেলেন মুশফিকুর রহিম-সৌম্য সরকাররা।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar