kidarkar

মিথিলার সাথে অন্তরঙ্গ ছবি ফাঁসের বিষয়ে একান্তভাবে যা বললেন ফাহমি!

বিনোদন

রানা মিয়া | ০৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | সর্বশেষ আপডেট: ১১:৫৪ পূর্বাহ্ন

সংগীতশিল্পী তাহসানের সাথে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন মানুষের সাথে মিথিলাকে ঘিরে একেক সময়ে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে মিডিয়া পাড়ায়। কিছুদিন আগেও ভারতের পশ্চিমবঙ্গের তারকা নির্মাতা সৃজিত মুখার্জির সাথে তার ঘনিষ্ঠতার বিষয়েও উঠেছিলো আলোচনা ও সমালোচনার ঝড়। কিন্তু এবার নতুন করে আগুনে ঘি ঢেলেছে ইফতেখার ফাহমির সাথে অন্তরঙ্গ মুহূর্তের ফাঁস হওয়া কিছু ছবি।

সোমবার (৪ নভেম্বর) নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ফাঁস হয়েছে। ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেকেই শেয়ার দিতে দেখা গেছে। এ বিষয়ে কথা বলার জন্য ফাহমি ও মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি।

তবে রাত প্রায় ১২টার দিকে ইফতেখার আহমেদ ফাহমি নামের এক ফেসবুক পেইজ থেকে ফাহমি, মিথিলা ও জন কবিরের একত্রে তোলা একটি ছবি পোস্ট করে ক্যাপশোনে লিখা হয় ‘প্রতিশোধ My Love’ কথাটি।

ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছবি ফাঁস হওয়ার ঘটনার সাথে ফাহমির ইচ্ছাকৃত যোগসাজসের বিষয়ে নতুন করে গুঞ্জন উঠতে শুরু করে।

কিন্তু ফেসবুক পেইজটি সত্যিই ইফতেখার আহমেদ ফাহমির কিনা সে বিষয়ে নিশ্চিত হতে তার সাথে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করা হলেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফায়াত রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে ভারত ও বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশ করা হয়েছে। এ দু’টি নাম নিয়ে গত ছয় মাসেরও বেশি সময় ধরে টলিউড ও ঢালিউডের বাতাসে নানা গুঞ্জন। তারা নাকি প্রেমের সম্পর্কে রয়েছেন। শিগগির তারা বিয়ের পিঁড়িতেও বসবেন। গত মার্চে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে। তারপর থেকেই এমন গুঞ্জন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar