kidarkar

এবার নির্মাতা ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি ভাইরাল, মিডিয়ায় তোলপাড়

বিনোদন

হাসান রাফি | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১০:৪৪ অপরাহ্ন

অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খানের সাথে ডিভোর্সের পর সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী মিথিলা। এরপর মিথিলা নানা স্ক্যান্ডালে জড়িয়ে পড়েন। যা তার ইমেজ ও ক্যারিয়ারকে হু মকিতে ফেলেছে। তাহসানের সঙ্গে বি চ্ছেদের পর আলোচনায় আসে গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর। সে গুঞ্জন ডালপালা মেলার আগেই বাজারে আসে কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সাথে ঘনিষ্ঠ কিছু। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি।

শুধু তাই নয়, শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও খবর প্রকাশ হয়েছে দুই বাংলার গণমাধ্যমে। সম্প্রতি তাদের দেখা গেছে নেপালের নাগরকোটে অবকাশ যাপনে।

সৃজিতের সঙ্গে বিয়ের গুঞ্জন যখন তুঙ্গে এমনি সময়ে প্রকাশ হলো বাংলাদেশি নাট্য নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে মিথিলার দুটি ছবি। যেখানে এক বিছানায় ‘কে হবে মাসুদ রানা’র বিচারক হিসেবে সমালোচিত হওয়া ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে আজ সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যা থেকেই দেখা যাচ্ছে এ দুটি ছবি।

সেখানে একের পর এক সম্পর্কে জড়ানোর জন্য মিথিলার কঠোর সমালোচনা করছেন নেটিজেনরা। অনেকে আবার ছবি দুটিকে নাটকের দৃশ্য হিসেবেও দাবি করছেন। এই ছবির বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগ করলে তার ব্যবহৃত ফোনটি বন্ধ পাওয়া যায়।

৩ কোটি টাকার মেকআপ আসছে ডিসেম্বরেঃ শোবিজের তারকাদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের গল্পে নির্মিত হয়েছে ‘মেকআপ’ নামের চলচ্চিত্র। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। তিন কোটি টাকা ব্যায়ে নির্মিত ‘মেকাপ’ হতে যাচ্ছে তার পরিচালিত ১১তম চলচ্চিত্র।

পরিচালক জাগো নিউজকে নিশ্চিত করেছেন, চলতি মাসে ছবিটি মুক্তির কথা থাকলেও তারিখ পরিবর্তন করা হয়েছে। বিজয়ের মাস ডিসেম্বরে প্রেক্ষাগৃহে আসবে ‘মেকআপ’।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar