kidarkar

মা জেএসসি পরীক্ষার হলে, পুকুরে ডুবে শিশুর মৃ’ত্যু

বাংলাদেশ

হাসান রাফি | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৮:৫৯ অপরাহ্ন

জয়পুরহাটের আক্কেলপুরে নিজের দু’সন্তানকে বাবার বাড়িতে রেখে জেএসসি পরীক্ষা দিতে কেন্দ্রে মা। নানার বাড়িতে পুকুরে গোসল করতে নেমে বড় সন্তান তামজিম ওরফে তালহা (৬) এর ম’র্মা’ন্তিক মুত্যু হয়েছে।

হাস*পাতাল ও এলাকাবাসি সুত্রে প্রকাশ, সোমবার (৪ নভেম্বর) দুপুরে পৌর এলাকার মাঝগ্রামের তোজাম্মেল হোসেন এর মেয়ের বড় ছেলে (নাতী) তানজিম ওরফে তালহা (৬) গোসল করতে পুকুরে নেমে ডুবে মা’রা গেছেন।

তোজাম্মেল হোসেন তার শি’শু কন্যা (ছদ্মনাম) ম’রিয়মকে শি’শু অবস্থায় বিয়ে দিয়েছেন পার্শ্ববর্তী চক্রপাড়া গ্রামের শিলপাটা শ্রমিক মামুন নামের এক ছেলের সাথে। এখন সে দু’সন্তানের মা। স্বামী, সংসার, সন্তান, শশুড়, শাশুড়ী আত্মীয় স্বজন সকলের দায়িত্ব পালন করেও ম’রিয়ম পিছুপা হন নাই পড়াশুনার পথ থেকে। তিনি এবার জেএসসি পরীক্ষা দিচ্ছেন। তার দু’সন্তান বড় সন্তান তানজিম ওরফে তালহা ও ছোট সন্তান তোহাকে বাবার বাড়ি মাঝগ্রামে রেখে সোমবার সকালে পরীক্ষা কেন্দ্রে যান ইংরেজী পরীক্ষায় অংশ নিতে।

সোমবার দুপুরে তার বড় ছেলে শি’শু তানজিম ওরফে তালহা (৬) শি’শুটি নানার বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে নেমে ডুবে নিখোঁজ হন। প্রতিবেশিরা অনুসন্ধান করে শি’শুটিকে পুকুরের পানি থেকে উ’দ্ধার করেন। মূমুর্ষ অবস্থায় চিকিৎসার জন্য উপজে’লা হাস*পাতালে নিলে কর্তব্যরত উপ-সহকারী স্বাস্থ্য অফিসার ডাঃ নাজমুল হোসেন শি’শুটিকে মৃ’ত বলে নিশ্চিত করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar