kidarkar

টাইগারদের সঙ্গে সেলফিতে মাতলেন সালমান খানের ভাই

খেলাধুলা

হাসান রাফি | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৭:৩৪ অপরাহ্ন

বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে ভারতের ক্রিড়াপ্রেমীরা শুধু অবাক হননি, অবাক হয়েছেন বিনোদন জগতের তারকারাও। বাংলাদেশের ক্রিকেটের পরিবর্তনে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। আর বলিউডের অন্যতম নায়ক, পরিচালক ও প্রযোজক আরবাজ খান সুযোগ হাতে পেয়ে মুশফিকদের সঙ্গে সেলফি তুলেছেন। স্মরণীয় মুহূর্তকে ক্যামেরাবন্দী করে লিখেছেন, দিল্লি বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেটের বিজয়ী দলের সঙ্গে সাক্ষাৎ। মুশফিকুর রহিম অবিশ্বাস্য ভালো খেলেছে। আশা করি বাকী ম্যাচগুলোও এমন টানটান উত্তেজনাপূর্ণ হবে।

বাংলাদেশ ক্রিকেট দল পুর্নাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে ভারতে অবস্থান করছে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি রোববার রাতে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। যেখানে স্বাগতিক ভারতকে ৭ উইকেটের বিশাল ব্যাবধানে হারিয়ে ১-০ তে সিরিজে এগিয়ে যায় বাংলাদেশ দল।

ম্যাচ পরবর্তী সময়ে মুশফিক– মাহমুদউল্লাহরা যখন সিরিজের দ্বিতীয় ম্যাচের জন্য দিল্লি থেকে রাজকোটে যাবেন দিল্লির এয়ারপোর্টে তখনই বাংলাদেশ দলের সঙ্গে দেখা হয় আরবাজের সঙ্গে। এই সুযোগ মিস করতে চাননি বলিউডের এই তারকা। এয়ারপোর্টের আরবাজের ফেলফিতে ধরা পড়েন মুশফিক, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, তাইজুল ইসলাম, আরাফাত সানিরা। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং-থ্রি। সালমান খান অভিনীত এই সিনেমায় প্রযোজনা করছেন তার ছোট ভাই আরবাজ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar