kidarkar

গ্রে’প্তারের পর সুরভীর স্বী’কারোক্তি: দুজনকে একাই খু’ন করেছি

অদ্ভুত খবর

হাসান রাফি | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৬:৫২ অপরাহ্ন

রাজধানীর ধানমণ্ডির একটি বাড়িতে দুই নারীকে হ’ত্যার ঘটনার মা’মলায় আ’সামি সুরভী আক্তার নাহিদাকে (৩০) গ্রে’ফতার করেছে পু’লিশ।

রোববার রাত ৮টার দিকে শেরেবাংলা থা’না এলাকার নাক কান গলা (ইএনটি) অ্যান্ড হেড-নেক ক্যান্সার ফাউন্ডেশন হাস*পাতাল ও ইন্সটিটিউটের সামনে থেকে ওই নারীকে গ্রে’ফতার করা হয়। গ্রে’ফতার নারী ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইস’লাম ওরফে রহিজল মিয়ার মে’য়ে

গ্রে’প্তারের পর পু’লিশের জিজ্ঞাসাবাদে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতিকে হ’ত্যার কথা স্বীকার করেছে সুরভী আক্তার। বলেছে, স্বর্ণালঙ্কার লুট করতে দু’জনকে একাই খু’ন করেছি।

একা হ’ত্যাকা’ণ্ড ঘটিয়েছে বলে সুরভী জানালেও এ ঘটনায় আরও কেউ জ’ড়িত কি-না সে বিষয়ে তাকে রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে পু’লিশ।

গত শুক্রবার সন্ধ্যায় ধানমন্ডির ২৮ নম্বর সড়কে ২১ নম্বর বাসার পঞ্চ’ম তলার ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহকর্মী দিতির র’ক্তাক্ত লা’শ পাওয়া যায়। ধারালো অ’স্ত্র দিয়ে গলা কে’টে তাদের হ’ত্যা করা হয়। বাসা থেকে স্বর্ণালঙ্কার ও কিছু টাকা লুট হয়। হ’ত্যার পরই গৃহকর্মী সুরভী আক্তার নাহিদা পালিয়ে যায়

বাসা থেকে সংগ্রহ করা ঘটনার আগে এবং পরের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে পু’লিশ সুরভীকে স’ন্দেহের তালিকায় রাখে। তাকে বাসায় ঢুকতে ও বের হতে দেখা যায় ফুটেজে। সে ওইদিনই বাসায় গৃহকর্মী হিসেবে যোগ দেয়। তাকে গ্রে’প্তার করতে পু’লিশের একাধিক টিম মাঠে নামে। শেরেবাংলা নগর থা’না পু’লিশ জানতে পারে সুরভী বিএনপি বস্তিতে আত্মগো’পনে রয়েছে। সেখানে সোর্স নিয়োগের পাশাপাশি পু’লিশ গো’পনে খুঁজতে থাকে। বস্তিবাসীদেরও এ বিষয়ে অবগত রাখে পু’লিশ।

গতকাল রাত ৮টার দিকে বস্তিরবাসীরা তাকে প্র*কাশ্যে দেখে ‘খু’নি খু’নি’ বলে চি’ৎকার করতে থাকে। এ সময় সে রিকশায় উঠে পালানোর চেষ্টা করে। পরে ওই হাস*পাতালের সামনে থেকে পু’লিশ তাকে গ্রে’প্তার করে।

শেরেবাংলা নগর থা’নার ওসি জানে আলম মুনশী বলেন, হ’ত্যার পর আম’রা জানতে পারি ওই নারী এই এলাকায় আছে। রোববার অ’ভিযান চালিয়ে তাকে আম’রা গ্রে’ফতার করতে সক্ষম হই। গ্রে’প্তারের পর সুরভী প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই নারীকে হ’ত্যার কথা স্বীকার করেছে। রাতেই তাকে ধানমন্ডি থা’না পু’লিশের কাছে হস্তান্তর করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar