kidarkar

কোরআন শরিফ আনতে গিয়ে আটকে পড়ে শিশুটি, চলছে উদ্ধার অভিযান

বাংলাদেশ

জাহিদ হাসান | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৪:০৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জে ধসে পরা ভবনের ভেতরে আটকে পড়া শিশুটিকে উদ্ধারের জন্য অভিযান চালাচ্ছে দমকল বাহিনী। রোববার বিকেলে বাবুরাইল এলাকায় ওই ভবনটি হঠাৎ ধসে পড়লে শিশুটি এর ভেতরে আটকে পড়ে বলে ধারণা করা হয়। ইফতেখার আহমেদ ওয়াজিদ নামে ১২ বছর বয়সী শিশুটি এখনো বেঁচে আছে কি না, সেটা এখনো স্পষ্ট নয়।

দমকল বাহিনী জানাচ্ছে, ভবনটির ঠিক কোন জায়গাটিতে শিশুটি রয়েছে সেটা নিশ্চিত হতে পারেনি তারা। তবে শিশুটিকে উদ্ধারের আপ্রাণ চেষ্টা করা হচ্ছে এবং রোববার সন্ধ্যা থেকে শুরু হওয়া এই উদ্ধার অভিযান এখনো অব্যাহত আছে। শিশুটির বাবা মোহাম্মদ জহিরুল ইসলাম রুবেল বিবিসিকে জানান, তার ষষ্ঠ শ্রেণী পড়ুয়া ছেলে প্রতিদিন ওই ভবনে আরবি পড়তে যেত।

রোববারও গিয়েছিল। বিকেলে পড়া শেষে সে বেরিয়েও গিয়েছিল। কিন্তু সে ভেতরে ফেলে আসা কোরআন শরিফ আনতে আবার ফিরে যায় ভবনটির ভেতরে। এরই এক পর্যায়ে ভবনটি ধসে পড়ে। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না বলে জানান তার বাবা। শিশুটির মা বলেন, “আমি আমার ছেলেকে জীবিত চাই। ওরে বের করেন। ওর শ্বাস নিতে কষ্ট হচ্ছে।”

এই ভবন ধসের ঘটনায় কমপেক্ষ একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো চারজন। ভবনটি ধসে পাশের খালে গিয়ে পড়ে। চারতলা ভবনটির তিন তলা পর্যন্ত নির্মাণ কাজ আগে শেষ হলেও সম্প্রতি চতুর্থ তলার নির্মাণ কাজ চলছিল। – বিবিসি

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar