kidarkar

মুশফিককে নিয়ে ভারতের পত্রিকার যে শিরোনাম করলো

খেলাধুলা

মেহেদি হাসান | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০২:৫৯ অপরাহ্ন

“ভারতের মাটিতে ভারতকে হারানোর মত তৃপ্তি আর হয় না। এত দর্শকের সামনে খেলা একটা চ্যালেঞ্জ। দেশকে জেতানোর চেয়ে বড় তৃপ্তি আর হয় না। আর সেটা যদি হয় ভারতের মাটিতে তাহলে তার মত তৃপ্তির আর কিছু হয় না। এটা আমার জীবনের বড় প্রাপ্তি। নাঈম ও সৌম্য ভালো খেলছে। আমরা কখনো চাপটা বাড়তে দেইনি।”

ভারতের বিপক্ষে ম্যাচে জয়ের পর এই কথাগুলোই বলছিলেন বাংলাদেশের ম্যাচসেরা তারকা মুশফিকুর রহীম। ৪৩ বলে ৬০ রানের এক দুর্দান্ত ইনিংস খেলা মুশফিক তখন ম্যাচের নায়ক।

১৯তম ওভারে মুশফিকুর রহীম ম্যাচটা এক হাতেই নিয়ন্ত্রনে নিয়ে আসেন। পরপর চার বলে চারটি চার মেরে খেলা এক প্রকার গতিপথ নির্ধারণ করে দিয়েছিলেন তিনি।ভারতের বিপক্ষে ঠান্ডা মাথায় ম্যাচ খেলে সবার প্রশংসা কুড়িয়েছেন মুশফিক। কেবল বাংলাদেশ নয়, ভারতের নাগরিকরাও প্রশংসায় ভাসিয়েছেন বাংলাদেশের এই তারকাকে।

তার বীরত্বপূর্ণ ব্যাটিং নিয়ে অনেক ধরনের শিরোনাম হয়েছে। তবে মুশির ব্যাটিংয়ের কারণে যে ভারত হারল সেদেশের এক দৈনিকের শিরোনাম মনে ধরার মতো।

চাপের মধ্যে মাথা ঠান্ডা রেখে ম্যাচে ফিনিশার হিসেবে পরিচিত ধোনি। কিন্তু এই ম্যাচে ভারতের ধোনি না থাকলেও বাংলাদেশের ধোনি যেন উপস্থিত ছিল। দৈনিকটি মুশফিককে বাংলাদেশের ধোনি হিসেবে উল্লেখ করেই করেছিল শিরোনাম। ‘মুশি যেন বাংলাদেশের এমএসডি! একেবারে অভিজ্ঞ ফিনিশার’ এটাই ছিল তাদের শিরোনাম।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar