kidarkar

ব্রেকিং নারায়ণগঞ্জে হেলে পড়া ভবনটি ধসে পড়ল, আটকা পড়েছে বহু লোক

বাংলাদেশ

রানা মিয়া | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:৪৪ অপরাহ্ন

আজ রবিবার (৩ নভেম্বর) বিকেল সাড়ে চারটায় হেলে পড়া ভবনটি একটুপরই ভেতরের লোকজনসহ ধসে পড়েছে নারায়ণগঞ্জের বাবুরাইল এলাকায়। ভবনে উদ্ধার কাজ চালাচ্ছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় এখন পর্যন্ত একজন নিহত হয়েছে। ৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাবুরাইল এলাকায় একটি খালের উপর ভবনটি ধসে পড়ে। এ ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ভবনের ভেতরে আরো কয়েকজন থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, বিকেল ৪টায় হঠাৎ করে চারতলা নির্মাণাধীন একটি ভবন ধসে পড়েছে। এতে একজন নিহত হয়েছেন।ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ শুরু করেছে।

এদিকে গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে শহরের খানপুরের ব্রাঞ্চ রোড এলাকায় রাতে হঠাৎ করেই কাজী ভবন নামের একটি চার তলা ভবন হেলে পড়ে পাশের ভূইয়া ভিলা নামে অপর একটি বহুতল ভবনের ওপর।

এতে আতঙ্কে হুড়োহুড়ি করে বাড়ির সব মানুষ দ্রুত নিচে নেমে আসলে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যায় সবাই।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, সদর মডেল থানা পুলিশ ও রাজউকের একটি দল ঘটনাস্থলে আসে। ফায়ার সার্ভিস রাতের মধ্যে দুর্ঘটনা এড়াতে দুটি বিল্ডিং খালি করার নির্দেশ দেয়

শহরের হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ফায়ারম্যান হাফিজুর রহমান জানান, বিল্ডিংটি হেলে পড়েছে কিনা এবং বসবাসের উপযোগী কিনা তা নিরীক্ষণের পর জানা যাবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar