kidarkar

যেভাবে গ্রেপ্তার হলো ধানমণ্ডির জোড়া খু’নের আ’সামি নাহিদা

বাংলাদেশ

জাহিদ হাসান | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:২৭ পূর্বাহ্ন

রাজধানীর ধানমণ্ডির একটি বাড়িতে দুই নারীকে হ’ত্যার ঘটনার মা’মলায় আ’সামি সুরভী আক্তার নাহিদাকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে শেরেবাংলা থা’না এলাকার নাক কান গ’লা (ইএনটি) অ্যান্ড হেড-নেক ক্যান্সার ফাউন্ডেশন হাসপাতাল ও ইন্সটিটিউটের সামনে থেকে ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নাহিদা ভোলার কালুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রহিজল মিয়ার মেয়ে। শেরেবাংলা নগর থা’নার এসআই মো. তহিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলা নগর থা’নার নাক কান গলা হাসপাতালের সামনে থেকে রিকশায় যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করি।

শেরেবাংলা নগর থা’নার ওসি জানে আলম মুনশি বলেন, হ’ত্যার পর আমরা জানতে পারি ওই নারী এই এলাকায় আছে। রোববার অভি’যান চালিয়ে তাকে আমরা গ্রেপ্তার করতে সক্ষম হই। পরে তাকে ধানমণ্ডি থা’নায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকাল ৪টার দিকে ধানমণ্ডির নজরুল ইন্সটিটিউটের পাশের ২৮ নম্বর রোডের (নতুন ১৫ নম্বর) ২১ নম্বর বাড়ির একটি ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী আফরোজা বেগম (৬৫) এবং তার গৃহকর্মী দিতির (১৭) গ’লাকা’টা লা’শ উদ্ধার করা হয়। এ ঘটনায় ধানমণ্ডি থা’নায় একটি হ’ত্যা মা’মলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar