kidarkar

ভারতের মাটিতে ভারতকে হারিয়ে ম্যাচ জেতার পর যা বললেন সাকিব

খেলাধুলা

মেহেদি হাসান | ০৪ নভেম্বর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ১২:১৬ পূর্বাহ্ন

১০০০ তম টি-২০ ম্যাচে ভারতকে ভারতের মাটিতে হারালো বাংলাদেশ দল। আর এই ম্যাচেই ব্যাট হাতে একাই তা’ণ্ডব দেখান ব্যাটসম্যান মুশফিকুর রহিম। এই ম্যাচটি বাংলাদেশ দল ভারতকে হা’রায় ৭ উইকেটেই।

এই ম্যাচ জেতার পরে আজকেই ফেসবুকে স্ট্যাটাস দেন সাকিব। সাকিব লিখেন ,’ চাপের মুখে দুর্দান্ত টিম পারফরম্যান্স! অভিনন্দন বাংলাদেশ! তোমরা এই জয়ের মাধ্যমে দেশকে এনে দিয়েছ একটি গৌরবময় মুহুর্ত৷

What an amazing team performance under tremendous pressure! Congrats boys! You made the entire nation proud.

ভারতের রাজধানী দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামে টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে প্রথম ম্যাচে বিজয় পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ৭ উইকেটের ব্যবধানে বড় বিজয় অর্জন করে মুশফিকরা

দিল্লিতে ৭ উইকেটের এই ঐতিহাসিক জয়ে টাইগাদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে গেল টাইগাররা।

রোববার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে ব্যাট করতে নেমে শফিউল ইসলামের গতি আর তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের বলে বিভ্রান্ত হয়ে ৬ উইকেটে ১৪৮ রান সংগ্রহ করে ভারত।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ওভারের তিন বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় বাংলাদেশ। দলের জয়ে দুর্দান্ত ব্যাটিং করেন মুশফিকুর রহিম। তার ৪৩ বলের অপরাজিত ৬০ রানের দায়িত্বশীল ইনিংসে ভর করে জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar