kidarkar

দিল্লীর ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে ক্ষু’ব্ধ ভারত সমর্থকেরা

খেলাধুলা

মেহেদি হাসান | ০৩ নভেম্বর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ১০:১২ অপরাহ্ন

দুই দেশের ক্রিকেটার ও কোচিং স্টাফরাও বলছেন, দিল্লির এই আবহাওয়ায় খেলা সম্ভব নয়। সে তালিকায় গৌতম গম্ভীর থেকে শুরু করে রবিচন্দ্রন অশ্বিনও আছেন। বছরের এ সময়টায় প্রতিবারই কথা হয়।

এবারের অবস্থাটা আগের চেয়েও খারাপ। ভারতের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন টুইট করেছেন, ‘দিল্লির আবহাওয়ার মান খুবই ভ’য়াব’হ। অক্সিজেন পৃথিবীতে মানুষের সবচেয়ে মৌলিক চাহিদা। একটা সং’ক’টা’পন্ন অবস্থা চলছে।’

ক্রিকেট সমর্থকেরাও তাদের হ’তা’শা লুকাতে পারেননি। কিউআইয়ের মা’নদ’ণ্ড অনুযায়ী, দিল্লির বাতাসে দূ’ষ’ণের মাত্রা এতটাই ছাড়িয়েছে যে শ্বা’সক’ষ্ট ও অন্যান্য শারীরিক অ’সু’স্থতার ভু’গ’তে পারেন খেলোয়াড়েরা। সমস্যাটা যে শুধু খেলোয়াড়দেরই নয়, খেলা দেখতে আসা সমর্থকদেরও।

ক্ষু’ব্ধ হয়ে সে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সমর্থকেরা। নিতিন নারায়ণ নামে এক সমর্থক টুইট করেছেন ম্যাচটি সমর্থকদের জন্য হু’ম’কিস্বরূপ, ‘পাগলামো বিষয়। ভারত-বাংলাদেশ ম্যাচটি শুধু খেলোয়াড়দের জন্যই হু’ম’কিস্বরূপ নয়, সমর্থকদের জন্যও হু’ম’কি।’

মৈত্রী জৈন নামের এক সমর্থক এতে সৌরভ গাঙ্গুলীর দো’ষ দেখছেন, ‘লজ্জা হওয়া উচিত গাঙ্গুলীর, এ ম্যাচ বাতিল কর।’ বিশাল নামের এক সমর্থক বলেন, ‘দিল্লির এত দূ’ষ’ণের মাঝে ক্রিকেট ম্যাচ আয়োজন অ’পরা’ধ এবং খেলার জগতে কালো দাগ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar