kidarkar

দিল্লিতে আজকের ম্যাচের শুরুতেই স্বস্তির খবর পেল বাংলাদেশ

বিশ্ব

মেহেদি হাসান | ০৩ নভেম্বর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ০৭:৪০ অপরাহ্ন

দিওয়ালির পর থেকেই ভারতের রাজধানী দিল্লির বাতাস দূ’ষি’ত হয়ে গেছে। সেই সঙ্গে যুক্ত হয়েছে পাশের রাজ্যগুলোর কৃষকদের ফসল পুড়িয়ে ফেলার ধোঁয়া। সব মিলিয়ে দিল্লির অবস্থা এখন ভ’য়া’ব’হ।

এর মাঝেই আজ সন্ধ্যায় অরুণ জেটলি স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ-ভারতের মধ্যকার প্রথম টি-টোয়ন্টি ম্যাচে টসে জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

দিনভর কুয়াশার মতো ধুলো জমে ছিল দিল্লির আকাশে। পাহাড় গঞ্জ থেকে দিল্লির বাহাদুর শাহ মার্গের পথে দুপুরে চোখে পড়ল রাস্তার দু পাশে বুঝি কুয়াশা ঝরছে। তবে স্বস্তি মিলতে থাকে শেষ বিকেলে। দিনের আলো পড়তেই কমে যেতে থাকে বায়ু দূষ’ণ! তার পথ ধরেই অ’নি’শ্চি’য়তা কা’ট’ল!

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে রোববার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি টস ভাগ্য থাকল বাংলাদেশের পক্ষে। মুদ্রা নিক্ষেপে জিতেই হাসিমুখে প্রথমে বোলিং নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

দিল্লির বায়ু দূ’ষ’ণ নিয়ে চর্চা চলছে গত কিছুদিন ধরেই। যে কারণে বাংলাদেশ-ভারতের মধ্যেকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি মাঠে গড়ানো নিয়েও দেখা দেয় শ’ঙ্কা। তবে সন্ধ্যায় ঠিক সময়েই হয়েছে টস। উৎসব আমেজ গোটা স্টেডিয়ামে। ৪১ হাজার দর্শক ধারণ ক্ষমতার গ্যালারি পূর্ণ।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, নাইম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন এবং আমিনুল ইসলাম বিপ্লব।

ভারতীয় একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশব পন্ত, ক্রুনা পান্ডিয়া, শিভম দুবে, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্রা চাহাল, দিপক চাহার এবং খলিল আহমেদ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar