kidarkar

নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরার পথে আপন ২ ভাই নি’হত

বাংলাদেশ

জাহিদ হাসান | ০৩ নভেম্বর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ১১:৪১ পূর্বাহ্ন

দীর্ঘদিনের স্বপ্নের মোটর সাইকেল কেড়ে নিলো দুই ভাইয়ের প্রা*ণ। নতুন মোটর সাইকেল কিনে ঢাকা থেকে বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘটনায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজে’লার দুলালপুর গ্রামের রুবেল মিয়া (২৫) ও সুমন মিয়া (২২) নামের আপন দুই ভাই নি’হত হয়।

গত বৃহস্পতিবার রাতে ঢাকা চট্টগ্রাম মহা সড়কের দাউদকান্দি উপজে’লার রায়পুরা এলাকায় এ ঘটনা ঘটে। নি’হত রুবেল মিয়া ও সুমন মিয়া ব্রাহ্মণপাড়া উপজে’লার দুলালপুর (পশ্চিমপাড়া) গ্রামের হোসেন মেম্বারের বাড়ির সিএনজি (অটোরিক্সা) চালক আক্তার হোসেনের ছেলে।

তাদের অকাল মৃ’ত্যুতে ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নি’হতদের বাবা আক্তার হোসেন সাংবাদিকদের জানান, আমা’র ছেলে রুবেল ও সুমন নারয়নঞ্জ জে’লায় আদমজি ইপিজেডে চাকরি করতো।

তাদের দীর্ঘদিনে স্বপ্ন ছিলো একটি সুন্দর মোটর সাইকেলের। শুক্রবার সাপ্তহিক ছুটি হওয়ায় গত বৃহস্পতিবার ইপিজেডের কাজ শেষ করে ঢাকা থেকে সুজকি (জিক্সার) মডেলের নতুন মোটর সাইকেল কিনে একইদিন রাতে বাড়ি আসার উদ্দোশ্যে দুই ভাই মোটর সাইকেল যোগে ঢাকা থেকে রওয়ানা দেয়।

পরে তারা এক সময় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজে’লার রায়পুরা এলাকায় পৌছালে পেছন থেকে আসা অ’জ্ঞাত গাড়ির ধাক্কায় দুই ভাই ছিট’কে পড়ে যায়। খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে পু’লিশ তাদেরকে উ’দ্ধার করে।

তাদের মোবাইল ফোন থেকে পু’লিশ আমাদের ফোন করে বিষয়টি জানায়। খবর পেয়ে আম’রা ঘটনারদিন রাতেই দাউদকান্দি হাইওয়ে পু’লিশ ফাঁড়িতে গিয়ে যোগাযোগ করি। পু’লিশ আমাদের জানায়, আমা’র বড় ছেলে রুবেল ঘটনাস্থলেই নি’হত হয় এবং আমা’র ছোট ছেলে সুমনকে আ’হত অবস্থায় তারা ঢাকা মেডিকেলে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃ’ত ঘোষনা করে।

পরে তারা একইদিন রাতে ঘটনাস্থল থেকে নি’হত রুবেল ও সুমনের লা’শ নিজ গ্রামে নিয়ে আসে। পরদিন গতকাল শুক্রবার বাদ জুমা দুলালপুর কেন্দ্রীয় কবরস্থান জামে ম’সজিদ প্রাঙ্গণে নামাজের জানাযা শেষে কেন্দ্রীয় কবরস্থানে রুবেল ও সুমন দুই ভাইয়ের লা’শ দাফন করা হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar