kidarkar

যৌ’তুকে’র জন্য গৃহবধূকে হ’ত্যা করে লা’শ অ্যাম্বু’লেন্সে শশুরবাড়িতে পাঠালো স্বামী

বাংলাদেশ

হাসান রাফি | ০২ নভেম্বর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ০৪:৫৭ অপরাহ্ন

**নি’হতের নাম মারজিয়া আকতার লিপি (৩৪)। তিনি গাজীপুর জেলার কালীগঞ্জের জামালপুর ইউনিয়নের চুপাইর গ্রামের মৃ’ত আবদুল আজিজের মেয়ে। তিনি তার স্বামী মোশারফ হোসেন সরকারের সাথে চট্রগামের পাহাড়তলীর হালিশহর এলাকায় থাকতেন। এ ঘটনার পর থেকে লিপির স্বামী প’লাতক। তার স্বামী মোশারফ হোসেন সরকারও একই এলাকার হাসিমুদ্দিন সরকারের ছেলে।*

গাজীপুরের কালীগঞ্জের এক বাক প্র’তিবন্ধী গৃহবধূকে চট্রগামের হালিশহরে হ’ত্যার পর লা’শ অ্যাম্বুলেন্সে করে শশুর বাড়িতে পাঠানোর অ’ভিযোগ উঠেছে স্বামীর বি’রুদ্ধে।

মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানা পুলিশ লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল ম’র্গে পাঠিয়েছে।

নিহতের স্বজনরা জানায়, লিপি জন্ম থেকে বাক প্রতিবন্ধী। লিপির সঙ্গে ২০ বছর আগে মোশারফের বিয়ে হয়। মোশারফ স্ত্রী ও তিন সন্তান নিয়ে চট্টগ্রামের হালিশহরে ভাড়া বাসায় থাকত। সেখানে ঠিকাদারি কাজ করত সে। তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল।

এর জের ধরে মঙ্গলবার কোন এক সময় হালিশহরের বাসায় লিপিকে পি’টিয়ে হ’ত্যা করে মোশারফ। এর পর ম’রদেহ অ্যাম্বুলেন্সে করে গাজীপুরের কালীগঞ্জে লিপির পিতার বাড়িতে পাঠিয়ে দেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে গাজীপুরের কালীগঞ্জে বাপের বাড়িতে ওই নারীর লা’শ এসে পৌঁছে।

নিহত লিপির মা রহিমা বেগম জানান, চট্টগ্রামে লিপির প্রতিবেশীরা ফোন করে তাদের জানিয়েছেন লিপিকে হ’ত্যা করে মোশারফ পালিয়ে গেছে। রহিমা বেগমের অভিযোগ, বিয়ের এক বছর পর থেকেই যৌ’তুকের জন্য মোশারফ লিপিকে চা’প দিয়ে আসছিল। এ নিয়ে বেশ কয়েকবার লিপিকে মা’রধর করেছে মোশারফ। তিন বছর আগে মোশারফ পি’টিয়ে লিপির বাম চোখ ন’ষ্ট করে দেয়।

*কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুর হক জানান, খবব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হ’ত্যার ঘট’নাটি চট্টগ্রামে ঘটেছে। তাই এ ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।***

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar