kidarkar

ইডেনে সোনার কয়েন দিয়ে টস করবেন মমিনুল

বাংলাদেশ

রানা মিয়া | ০২ নভেম্বর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১১:৫৮ পূর্বাহ্ন

বেশ জাকজমকভাবেই আয়োজন করার চেষ্টা চালানো হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার কোলকাতা টেস্ট। টেস্টটি যে দিবারাত্রির হচ্ছে তা জানা গিয়েছিল আগেই। তবে এবার এল নতুন খবর। জানা গেছে, সোঁনার কয়েন দিয়ে করা হবে বাংলাদেশ-ভারত ইডেন টেস্টের টস। আর সৌভাগ্যক্রমে ঐতিহাসিক এই ম্যাচে বাংলাদেশ দলের অধিনায়কত্ব করবেন ‘বাংলার ব্র্যাডম্যান’ খ্যাত মমিনুল হক। বিশেষ ডিজাইনের টিকিট ও সোঁনার কয়েনে টস করার জন্য বোর্ডের কাছে ইতোমধ্যে অনুমোদন চেয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

জানা গেছে, কলকাতার এই গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য কাস্টোমাইজড শার্ট এবং টাইও তৈরি করা হচ্ছে। যা সিএবির বিশিষ্ট কর্তা ও বাংলাদেশের আমন্ত্রিতদের দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে বিশেষ টেস্ট নিয়ে চিন্তা-ভাবনা শুধুমাত্র গোলাপি বল এবং সোনার কয়েনেই সীমাবদ্ধ নয়। হেলিকপ্টার থেকে প্যারাট্রুপার নিচে নেমে আসবেন। তার হাতে থাকবে বাংলাদেশ-ভারত সিরিজের ট্রফি।

উল্লেখ্য, ভারতের মাটিতে প্রথমবারের মত পূর্ণাঙ্গ সিরিজ খেলতে গত ৩০ অক্টোবর দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজে তিনটি টি-টুয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ খেলবী টাইগাররা। আগামীকাল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথম টি-টুয়েন্টির মাধ্যেমে পর্দা উঠবে এই সিরিজের।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar