kidarkar

বাহুবলি প্রভাসকেই অবশেষে বিয়ে করতে চলেছেন কাজল

বিনোদন

জাহিদ হাসান | ০১ নভেম্বর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০৩:২১ অপরাহ্ন

দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা প্রভাস এবং কাজল আগারওয়াল। তাদের একসঙ্গে বেশ কিছু ছবিতে জুটি হিসেবে দেখা গেছে। নিজেরদের জায়গা থেকে দুজনেই দারুণ সফল। ইদানীং এই দুই নায়ক-নায়িকার প্রেম নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। তেলেগু ছবির জনপ্রিয় নায়ক প্রভাস বরাবরই কাজলের প্রশংসা করে এসেছেন। সম্প্রতি প্রভাস বলেছেন, কাজলের পোশাক নাকি তার খুব পছন্দ। মাস খানেক আগের খবর কাজলের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন প্রভাস। কিন্তু বিষয়টি নিয়ে কেউই মুখ খুলছেন না।

অন্যদিকে কাজল বরাবরই বলেছেন, দক্ষিণী সিনেমাকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছেন প্রভাস। পাশাপাশি প্রভাসের অভিনয়ের প্রশংসাও করেন নায়িকা এবার সরাসরি প্রভাসকে বিয়ে করতে চান বলে জানালেন কাজল। কাজল আগারওয়াল ‘ফিট আপ উইথ দ্য স্টারস তেলুগু’ অনুষ্ঠানে স্বীকার করেছেন খুব তাড়াতড়ি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। কাজল বলেন, ‘আমি শিগগিরই বিয়ে করছি।’

কাকে বিয়ে করছেন, তার উত্তর তিনি বলেননি। তাকে তিনজন তারকাকে নিয়ে বলা হয়েছিল, কাকে তিনি মারতে চান, কার সঙ্গে তিনি বন্ধুত্ব করতে চান এবং কাকে বিয়ে করতে চান। কাজলের উত্তর ছিল, রাম চরণকে তিনি মারতে চান, এন টি রামারাও জুনিয়রের সঙ্গে বন্ধুত্ব চান আর প্রভাসকে বিয়ে করতে চান। মজার ব্যাপার হলো তিনজনের মধ্যে একমাত্র প্রভাসই অবিবাহিত। তাইতো কাজলের এমন মন্তব্য নিয়ে বেশ আলোচনা চলছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar