kidarkar

সাকিবকে ছাড়া আগেও খেলেছি, সমস্যা হবে না : লিটন দাস

খেলাধুলা

জাহিদ হাসান | ০১ নভেম্বর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ০২:৫৭ অপরাহ্ন

দু’দিন আগেও সাকিব আল হাসানকে ছাড়া বাংলাদেশ ক্রিকেটকে কল্পনা করা যেত না। সাকিব শুধু বাংলাদেশের অধিনায়কই নন, দলের সেরা বোলার, অন্যতম সেরা ব্যাটসম্যান ও ফিল্ডার তথা বিশ্বখ্যাত অলরাউন্ডার। তাকে ঘিরেই আগামী কয়েক বছরের পরিকল্পনা সাজানো ছিল বাংলাদেশ ক্রিকেটের। কিন্তু হঠাৎ এক ঝড়ে সব যেন দুমড়ে-মুচড়ে গেল! স্পট ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে সেটা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে না জানানোর দায়ে এক বছরের জন্য সাকিবকে নিষিদ্ধ করেছে নিয়ন্ত্রণ সংস্থা আইসিসি। অর্থাৎ পাক্কা একটা বছর সাকিবকে পাবে না বাংলাদেশ।

এই একটা বছর কীভাবে এগুবে বাংলাদেশের ক্রিকেট- এমন জিজ্ঞাসা সর্বত্র। তবে দলের অন্যতম ওপেনার লিটন কুমার দাস বললেন, (সাকিবকে ছাড়া) সমস্যা হবে না।টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে ইতোমধ্যেই ভারত পৌঁছেছে বাংলাদেশ দল। বৃহস্পতিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে অনুশীলনও করেছে টাইগাররা।

সেই অনুশীলনের ফাঁকেই গণমাধ্যমকে লিটন বলেন, ‘সাকিবকে ছাড়া আগেও আমরা খেলেছি। সে ইনজুরিতে ছিল, আমরা তাকে ছাড়া এশিয়া কাপ খেলেছি। সমস্যা হবে না।’ সাকিবকে ছাড়া ভারতে বাংলাদেশ দল ভালো করবে বলেও মনে করছেন লিটন দাস।

তিনি বলেন, ‘আমরা সিরিজ খেলার জন্য মুখিয়ে আছি। ক্রিকেটে যেকোনো কিছুই হতে পারে। এখানে আসার আগে আমরা ভালো প্রস্তুতি নিয়েছি। এখানেও দু’দিন সময় পাচ্ছি। আমার মনে হয়, এটা মানিয়ে নিতে সাহয্য করবে এবং সিরিজে ভালো করব আমরা। তবে আমরা অবশ্যই সাকিবকে মিস করব, সে আমাদের সেরা খেলোয়াড়।’

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar