kidarkar

বাংলাদেশ-ভারত ম্যাচ বাতিল চান গম্ভীর

খেলাধুলা

জাহিদ হাসান | ০১ নভেম্বর ২০১৯, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:০৬ পূর্বাহ্ন

আগামী ৩ নভেম্বর প্রথম টি-টোয়েন্টিতে অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল। গতকাল দিল্লিতে অনুশীলনও করেছেন মুশফিক, রিয়াদ, লিটন, সৌম্যরা। তবে এ অনুশীলন আর ১০টা অনুশীলনের মতো হয়নি। দিল্লিতে যে পরিবেশ দূষণ চরম মাত্রায় পৌঁছেছে। আকাশ পুরো ঘোলা হয়ে আছে, বাতাসও ভারি, ঠিক যেন শীতের সকাল।

এমন পরিবেশে ঠিকভাবে শ্বাস নিতে কষ্ট হচ্ছিল বাংলাদেশের ক্রিকেটারদের। এর মধ্যে লিটন দাসকে তো দেখা গেল মাস্ক পরেই ক্যাচিং অনুশীলন করতে। পরে ব্যাটিংয়ের সময় অবশ্য মাস্ক খুলে নেন তিনি।

ভারতের সাবেক ওপেনার ও বর্তমান সংসদ সদস্য গৌতম গম্ভীর অবশ্য খেলা নিয়ে ভাবছেন না। তার ভাবনা, দিল্লির পরিবেশ দূষণ নিয়ে। এখানে ম্যাচ হওয়ার চেয়ে পরিবেশ দূষণ নিয়ন্ত্রণের কথা ভাবাই বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন তিনি। অর্থাৎ বাংলাদেশ ও ভারতের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি বাতিলের পক্ষেই ভারতের সাবেক এ ক্রিকেটার।

গম্ভীর বলেন, ‘দিল্লিতে ক্রিকেট বা অন্য কোনো ম্যাচ আয়োজনের চেয়ে বেশি মারাত্মক অবস্থা বিরাজ করছে। আমাদের দিক থেকে দেখলে, আমার মনে হয়, দিল্লিতে বসবাসরত মানুষদের এ পরিবেশ নিয়েই বেশি চিন্তা করা উচিত, ক্রিকেট ম্যাচ নিয়ে ভাবার চেয়ে।’

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar