ব্রেকিং নিউজ : চলছে দু’পক্ষের তুমুল সংঘ র্ষ, নাজেহাল পুলিশ!

বিশেষ প্রতিনিধি
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯
  • ৩ বার পড়া হয়েছে

নাটোরের লালপুরে দলীয় কার্যালয়ে দলের স্থানীয় শীর্ষ নেতাদের বসাকে কেন্দ্র আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ভাঙচুরের ঘটনায় অন্তত ৩ জন আহ’ত হয়েছেন। এ ঘটনায় জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ । পুলিশ ও দলীয় সূত্রে জানা যায়,লালপুর উপজেলার নওপাড়া বাজার এলাকায় বুধবার সন্ধ্যার পরে দুরদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠনের প্রস্তুতি নিয়ে মতবিনিময় করতে উপজেলা পর্যায়ের শীর্ষ তিন নেতা নওপাড়া বাজার এলাকায় যান।

এসময় স্থানীয় দু’টি কার্যালয়ে ওই তিন নেতাকে বসানো নিয়ে স্থানীয় দুই নেতা মাহমুদুর রহমান পলাশ ও তোফাজ্জল হোসেন তোফার মধ্যে বিরোধ বাধে। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে একে অপরের অফিস ও দু’টি বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হলে এলাকায় আতংক দেখা দেয়। পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পরে পুলিশ ঘটনাস্থল এলাকা থেকে তোফাজ্জল হোসেন তোফা ও তার সমর্থক মাসুমকে আটক করে থানায় নিয়ে যায়। বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে বলে জানিয়েছেন লালপুর থানার ওসি (তদন্ত) মনোয়ারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বন্ধুকে সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও যা পড়ে দেখতে পারেন
kidarkar
Copyright © 2021 All rights reserved www.mediamorol.com