kidarkar

আরব আমিরাতের আদালত যে কারণে এক প্রবাসীকে ২৫ বছরের জেল দিয়েছে !

বিশ্ব

মেহেদি হাসান | ৩১ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার | সর্বশেষ আপডেট: ১০:০৬ পূর্বাহ্ন

আজ বুধবার দুবাই কোর্টের ফার্স্ট ইনস্ট্যান্স এক ব্যক্তিকে তার ফ্ল্যাটে প্রেমিকাকে ধ’ র্ষণ করার অপ’ রাধে দোষী সাব্যস্ত করার পরে ৩৬ বছরের প্রবাসীকে ২৫ বছরের কা রাদ ণ্ড দেওয়া হয়েছে । দুবাইয়ের পাবলিক প্রসিকিউশন অভিযোগ করেছেন, গত ২৮ জুলাই জর্দানের এই ব্যক্তি মরোক্কান মহিলাকে ধ’ র্ষণের অভি যোগ করেছেন, তিনি অসহায় অবস্থায় ঘটনাটি আল রাশিদিয়া থানায় রিপোর্ট করেছিল ।

সার্বিক তদন্ত শেষ আদালত আসামীকে 25 বছরের কারাদণ্ড ভোগ করা শেষে দেশত্যাগের নির্দেশ দেয়।আদালতের রাষ্ট্রপক্ষের তদন্তের সময় অভি যোগকারী – একটি মলের একটি দোকানে সহকারী বিক্রয় কার্যনির্বাহী হিসাবে কাজ করতেন। তিনি বলেছিলেন যে তিনি সেখানে আসামির সাথে সাক্ষাত হয়েছে । “তিনি আমার কাছে প্রস্তাব দিয়েছিলেন তার সাথে রেস্টুরেন্টে যেতে এবং আমি সম্মত হয়েছিলাম।

হোয়াটসঅ্যাপে তিনি আমার সাথে আবার যোগাযোগ করার আগ পর্যন্ত তার ম’ দ্যপানে ব্যস্ত ছিল । ২৮ শে জুলাই রাত দেড়টার দিকে আমাকে তুলে নিয়েছিলেন, আমি ভেবেছিলাম তিনি আমাকে একটি রেস্তোরাঁয় রাতের খাবার খাওয়া খাওয়ানোর জন্য নিয়ে যাচ্ছে ।

তবে তিনি আমাকে তার পরিবর্তে আল ওয়ারসান তার ফ্ল্যাটে নিয়ে গেলেন যেখানে আমি দেখতে পেয়েছি যে তিনি রাতের খাবার তৈরি করেছেন। ” তিনি তদন্ত কারীকে আরো বলেছিলেন যে সে মদ খেয়েছে মহিলাটিকে সকাল ৬ টা পর্যন্ত তার যৌ’ ন পদক্ষেপগুলি করেছে। তার বিরু দ্ধে প্রতিরোধ করে এবং সে তাকে ছেড়ে যেতে দেয় না বলে সে চলে যেতে পারেনি।

তিনি দাবি করেছেন যে বারবার তাকে থা প্পর মে’ রে এবং মা’ রধর করার পরে তিনি তাকে ধ’ র্ষণ করেছিলেন। তিনি তাকে শান্ত করার চেষ্টা করার পরে বিকেলে তাকে তার কর্মস্থলে দিয়ে আসে। ফিরে এসে মহিলা তার বিরু’ দ্ধে অভিযোগ করেছিলেন।

ফরেনসিক প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগকারীর শরীরে আ’ ঘাতের চিহ্ন এবং তার পরীক্ষায় আলামত পাওয়া গেছে যে তাকে সাম্প্রতিক যৌ’ ন নির্যা’ তনের করা হয়েছিল।রাষ্ট্রপক্ষের তদন্ত চলাকালীন আসামী আসামী স্বীকার করেছে যে সে অভিযোগকারীর সাথে সহ’ বাস করেছে।
আজ বুধবার থেকে আগামী ১৫ দিনের মধ্যে তিনি এই রায়ের বিপরীতে আবেদন করতে পারবেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar