kidarkar

তোমার সততায় ভরসা রাখে এ দেশের কোটি মানুষ : আসিফ

খেলাধুলা

জাহিদ হাসান | ৩০ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০৪:৪৮ অপরাহ্ন

২০১৮ সালে তিনবার ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সাকিব আল হাসান সেটি নাখোচ করে দেন। তবে আইসিসির নিয়ম অনুযায়ী দেশের ক্রিকেট বোর্ড কিংবা আইসিসির দুর্নীতি দমন কমিশনকে (আকসু) জানানো। কিন্তু সাকিব সেটি জানাননি আকসু কিংবা বিসিবিকে। তাতেই ফেঁসে গেছেন আকসুর জালে। খেসারত হিসেবে নিষেধাজ্ঞায় পড়তে হয়েছে এক বছরের জন্য।

দেশের ক্রিকেটের উপর ২৯ অক্টোবর মঙ্গলবার যে ঝড় বয়ে গেছে সেটার ক্ষতি অপূরণীয়। বাংলাদেশ দলের হয়ে আগামী এক বছর মাঠে নামবেন না শতভাগ ফিট বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব। এর থেকে বড় ক্ষতি আর কী এই বা হতে পারে বাংলাদেশের ক্রিকেটের জন্য! তবে সারাদেশের মানুষের মতো এই কঠিন সময়ে সাকিবের দাঁড়িয়েছেন দেশীয় সঙ্গীত অঙ্গনের নামী তারকা আসিফ আকবর।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে আসিফ আকবর লিখেছেন,

নিউট্রন বোমা বোঝো
মানুষ বোঝোনা …
কবি হেলাল হাফিজ স্যারের অমর লেখনী…

সাকিব তুমি রাজার খেলা রাজার মতো খেলেছো। শুধু ভুলক্রমে ক্যাসিনো খেলো নাই, বোকা ছেলে!!! রাজা খেলে পাশা, হারে কিংবা জিতে রাজকন্যা রাজ্য আর রাজত্ব।

তুমি যা খেলেছো দেশের জন্য, রাজা সমর্থক প্রজারা তোমার মতো রাজার অনুগত থাকবে, কথা দিলাম… আপাতত মা, বাবা, স্ত্রী, কন্যা আর পরিবার নিয়ে কিছুটা সময় কাটাও, তাদের সঙ্গে তোমাকে মিলিয়ে নাও…ব্যস্ততা আর শপথ থেকে একটু বিশ্রাম নেয়ার সুযোগটা কাজে লাগাও.. এ দেশের কোটি মানুষ ভরসা রাখে তোমার সততায়।

বাংলাদেশ ক্রিকেটের প্রাণ
সাকিব আল হাসান।
এই বেদনাবিধুর সময়টায় আমরা সাধারণ ক্রিকেট দর্শকরা তোমার সঙ্গেই থাকবো। WE LOVE YOU SHAKIB …75

সাবধানে রাস্তায় চলাচল করো ব্যাটা, আজকাল দূর্ঘটনা আচমকা ঘটে… অবশ্যই ট্র্যাফিক সিগন্যাল মেনে চলবে, আমেরিকার রাস্তা আরও ব্যস্ত এবং রিস্কি… দোয়া করি বেঁচে থাকো…সুস্থ্য সুন্দর থাকো। পুরো জাতি তোমার রাজসিক প্রত্যাবর্তনের অপেক্ষায় প্রহর গুনবে। ভালোবাসা অবিরাম..

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar