kidarkar

স্ত্রীর য’ন্ত্রণা সইতে না পেরে বি’ষপা’ন করলেন প্রবাসী স্বামী

বাংলাদেশ

জাহিদ হাসান | ৩০ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০২:৪৩ অপরাহ্ন

মাদারীপুরের কালকিনিতে স্ত্রীর জ্বা’লা-য’ন্ত্রনা সহ্য করতে না পেরে মোঃ মিন্টু ঘড়ামী (৩২) নামের এক প্রবাসী স্বামী বি’ষ পানে আ’ত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

হাসাপাতাল ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের লাল মিয়া ঘড়ামীর কাতার প্রবাসী ছেলে মিন্টুর সঙ্গে দক্ষিন রাজদী গ্রামের ছালাম বয়াতির মেয়ে মনি বেগমের সঙ্গে প্রায় ৮ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। কিন্তু মিন্টু ঘড়ামী কাতার থেকে দুই মাসের ছুটি নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন। তিনি বাড়িতে আসার পর থেকেই স্ত্রী মনি বেগম পারিবারিক বিভিন্ন বি’ষয় নিয়ে তাকে জ্বা’লা-য’ন্ত্রনা ও মানসিকভাবে চাঁপ প্রয়োগ করে আসছে।

এ য’ন্ত্রনা সইতে না পেরে খালিঘরে বসে মিন্টু ঘড়ামী একপর্যায় বি’ষপান করে আ’ত্মহ’ত্যার চেষ্টা চালায়। পরে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনার পর থকেই স্ত্রী মনি বেগম গা-ঢাকা দিয়েছেন।

ভুক্তভোগীর স্বজন এনামুল খান বলেন, মিন্টুর কাছ থেকে তার স্ত্রী মনি টাকা-পয়সা নেয়ার জন্য ও বিভিন্ন বি’ষয় নিয়ে প্রতিনিয়ত জ্বা’লা-য’ন্ত্রনা দিয়ে আসছে। তাই তিনি আ’ত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছেন। অভিযুক্ত মনি বেগমের সঙ্গে এ বি’ষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। কালকিনি থানার এসআই সজ্ঞয় বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালকিনি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রেজাউল করিম বলেন, রোগীর অবস্থা একটু সুবিধা আছে। তবে সুস্থ্য হয়ে যাবে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar