kidarkar

সাকিব কত বেয়াদব সেসব পরে দেখা যাবে : ইমরান এইচ সরকার

বাংলাদেশ

রানা মিয়া | ৩০ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০১:৫৪ অপরাহ্ন

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানকে নিষিদ্ধ করতে পারে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। মঙ্গলবার (২৯ আক্টোবর) দেশের এক জাতীয় দৈনিকে এ খবর ফাঁস হওয়ার পর থেকেই পুরো ক্রিকেট অঙ্গনে বিরাজ করছে চাপা উত্তেজনা। সাকিবের বিষয়টি এখন দেশ জুড়ে আলোচনার প্রধান বিষয় হয়ে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় ড. ইমরান এইচ সরকার তার ভেরিফাই ফেসবুক পেজে সাকিবকে নিয়ে একটি স্ট্যাটাস দেন। বিডি২৪লাইভের পাঠকদের জন্য ড. ইমরান এইচ সরকারের স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হল।

‘সাকিব কতো বেয়াদব, ওর আর কি কি দোষ আছে সেসব পরে দেখা যাবে। জাতি হিসেবে আমাদের এখন দায়িত্ব ঐক্যবদ্ধভাবে সাকিবের পাশে দাঁড়ানো। গণমাধ্যম, বিসিবি, সরকার, জনগণ; সবার কর্তব্য সাকিবের কাঁধে হাত রেখে বলা ‘আমরা তোমার পাশে আছি সাকিব’।

কেননা সাকিব এখন শুধু একজন ব্যক্তি নন। সাকিবের সাথে জড়িয়ে আছে বাংলাদেশের সম্মান। সাকিব মানেই বাংলাদেশ।’

উলেখ্য, প্রায় দুই বছর আগে এক ক্রিকেট জুয়াড়ি মোবাইল ফোনে সাকিবকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব দিলে তিনি তা সাথে সাথে ফিরিয়ে দেন। কিন্তু বিষয়টিকে নগণ্য ভেবে এন্টি করাপশন এন্ড সিকিউরিটি ইউনিটে (আকসু) জানানোর প্রয়োজন অনুভব করেননি সাকিব। কথোপকথনের তথ্য গোপন করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিব আল হাসানকে নিষিদ্ধ করতে পারে আইসিসি।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar