kidarkar

সাংবাদিকদের সামনে চোখের পানি ধরে রাখতে পারেননি সাকিব

খেলাধুলা

হাসান রাফি | ৩০ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ০৯:২৭ পূর্বাহ্ন

আজকেই আইসিসি থেকে দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয় সাকিবকে। আর এই নিয়েই যেন শুরু হয়ে যায় আলোচনা-সমালোচনার। আর আজকেই সংবাদ সম্মেলনে চোখের পানি ধরে রাখতে পারেননি সাকিব নিজেও।

তবে সাকিবের সামনে এখনো আছে টি-২০ বিশ্বকাপ খেলার সুযোগ। সাকিব আইসিসির দু’র্নীতি দমন ইউনিট’কে সহায়তামূলক বিভিন্ন শর্ত পালন করলে তার শা’স্তির মেয়াদ হবে এক বছর। অর্থাৎ, মাঠে ফিরবেন ২০২০ সালের ২৯ অক্টোবর।নিজেদের ম্যাচগুলো খেলবে ১৯, ২১ ও ২৩ অক্টোবর। এই তিন ম্যাচে টাইগাররা সাকিবকে পাবে না।

সুপার টুয়েলভ শুরু হবে ২৪ অক্টোবর থেকে। বাংলাদেশ যদি গ্রুপ ‘বি’ এর চ্যাম্পিয়ন হয়ে সুপার টুয়েলভে উঠে, তাহলে তাদের ম্যাচ থাকবে গ্রুপ-২ এর অধীনে- ২৬ ও ২৮ অক্টোবর এবং ২, ৫ ও ৮ নভেম্বর। আবার ‘বি’ গ্রুপ এর রানার্স আপ হয়ে উঠলে গ্রুপ-২ এর অধীনে ম্যাচগুলো থাকবে ২৫, ২৭, ৩০ অক্টোবর এবং ৩ ও ৬ নভেম্বর।

অর্থাৎ, সুপার টুয়েলভে উঠলে (গ্রুপ চ্যাম্পিয়ন অথবা রানার্স আপ, যাই হোক) দল সাকিবকে পাবে তিনটি ম্যাচে। সুপার টুয়েলভের প্রথম দুটি ম্যাচে সাকিব থাকতে পারবেন না। দল সেমিফাইনাল ও ফাইনালে উঠতে পারলে সাকিব দ্বিধাহীনভাবে অংশ নিতে পারবেন, সুপার টুয়েলভে নিজেদের শেষ তিন ম্যাচের মত।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar