kidarkar

হৃদয়টা ভেঙে চুরমার হয়ে গেল : মুমিনুল

খেলাধুলা

জাহিদ হাসান | ৩০ অক্টোবর ২০১৯, বুধবার | সর্বশেষ আপডেট: ১২:৩২ পূর্বাহ্ন

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে আইসিসি। তবে, দোষ স্বীকার করার কারণে, তার ১ বছরের শা’স্তি স্থগিত করেছে আইসিসি। ফলে তিনি এক বছর পরই আবার খেলতে পারবেন।

তবে এর মধ্যে নতুন করে কোনো আইন ভাঙতে পারবেন না। তাহলেই শুধু তার একবছরের সাজা বাতিল হবে। আর এই খবর আসার পর আরেক ক্রিকেটার মুমিনুল দু:খ প্রকাশ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে তিনি লিখেছেন, ‘Extremely heart broken. This man is the one and only. Love you brother . You are the pride of Bangladesh’ আমা’র হৃদয় ভেঙে চুরমা’র হয়ে গেছে। এই মানুষটি একজন এবং একমাত্র। আপনাকে ভালোবাসি ভাই। আপনি বাংলাদেশের অহঙ্কার।

আইসিসি, জানিয়েছে আগামী ২৯ অক্টোবর ২০২০ থেকেই সাকিব আন্তার্জাতিক ক্রিকে’টে পুনরায় খেলা শুরু করতে পারবেন। আইসিসি তার বি’রুদ্ধে যে তিনটি অ’ভিযোগ এনেছিলো সেগুলো স্বীকার করে নেওয়ায় সাকিবের বি’রুদ্ধে জারি করা দুই বছরের নিষেধাজ্ঞার একবছর স্থগিত করা হয়েছে।

তবে তিনি যদি এই এক বছরে আর কোনো আইন না ভাঙেন তাহলেই শুধু তিনি এক বছর পরই খেলতে পারবেন। ২৯ অক্টোবর ২০১৯ (মঙ্গলবার) আইসিসির পক্ষ থেকে এক সংবাদ বি’জ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar