kidarkar

মেয়ে প্রেম করলে লা’থি মে’রে বিদায় : শাহরুখ খান

বিনোদন

জাহিদ হাসান | ২৮ অক্টোবর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৭:৪৮ অপরাহ্ন

রুপালি পর্দার মতো বাস্তব জীবনেরও হিরো বলিউড বাদশাহ শাহরুখ খান। স্ত্রী ও তিন সন্তানের সঙ্গে বরাবরই তার মধুর সম্পর্ক। সুপারস্টার বাবার চেয়েও তাদের বন্ধু সংখ্যা বেশি। একথা প্রায় বলে থাকেন শাহরুখ খান।

সিনেমায় যত রোমান্টিক প্রেমিকের ভূমিকায় অভিনয় করুন না কেন, বাবা হিসেবে তিনি একেবারে কুল। তবে সন্তানদের জীবনযাপনের ব্যাপারেও সজাগ বাদশাহ। তাইতো সম্প্রতি একটি সাক্ষাৎকারে মেয়ে সুহানা খানকে প্রেম বিষয়ে কঠোর দিলেন বাবা শাহরুখ।

কিং খান বলেন, ‘মেয়ে যদি প্রেম করে তাহলে বলব, ওই ছেলেটিকে এখনই তোমার জীবন থেকে লাথি মেরে বিদায় করো। কারণ ও তোমার উপযুক্ত নয়। আমি তোমাকে ভালো ছেলে খুঁজে দেব।’

ছেলেমেয়ের সব সমস্যা নিয়েই আলোচনা করেন শাহরুখ খান। কিন্তু প্রেম প্রসঙ্গ তার একেবারেই পছন্দ নয় বলে জানান। এমনকী মেয়ে যদি জিজ্ঞাসা করে, কেন তার প্রেমিককে বাবার পছন্দ নয়, তার উত্তর দিতেও তিনি বাধ্য নন।

মেয়ে সুহানাকে বাবা শাহরুখ এমন কথাও বলেছেন, রাহুল এবং রাজ নামের কোনো ছেলে যদি প্রেমের প্রস্তাব দেয়, তাহলে সঙ্গে সঙ্গেই তা প্রত্যাখ্যান করতে। যদিও এই দুটি নামে তিনি সবচেয়ে বেশি সিনেমায় অভিনয় করেছেন।

এর আগে বন্ধু করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে বাদশাহ বলেছিলেন, কেউ যদি তার মেয়ের ঠোঁটে চুমু খেতে চায়, তবে সেই ঠোঁট তিনি উপড়ে ফেলবেন। অর্থাৎ বাবা হিসেবে যে তিনি এক্ষেত্রে মোটেই সহজ নন, সেকথাই বুঝিয়েছেন বার বার।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar