kidarkar

ধ’র্ষকদের তা’ড়িয়ে গৃ’হবধূকে ধ’র্ষণ, সেই ছাত্রলীগ নেতা গ্রে’ফতার

বাংলাদেশ

হাসান রাফি | ২৮ অক্টোবর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৪:৪৪ অপরাহ্ন

ভোলার দু’র্গম চ’রে গৃহবধূকে গণধ’র্ষণের ঘ’টনায় মনপুরা উপজে’লার সা’কুচিয়া ইউনিয়নের সা’বেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলামকে (৩০) গ্রে’ফতার করেছে পুলিশ। সোমবার ভোররাতে মনপুরা উপজে’লার দ’ক্ষিণ সা’কুচিয়া এ’লাকার একটি বাড়ি থেকে তাকে গ্রে’ফতার করা হয়।

মনপুরা থানা পুলিশের ভা’রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বি’ষয়টি নি’শ্চিত করে বলেন, মা’মলা দা’য়েরের পর থেকে আমরা ওই ছাত্রলীগ নেতাকে গ্রে’ফতারে অ’ভিযান শু’রু করি। গো’পন সংবাদের ভি’ত্তিতে সোমবার ভোরের দিকে তাকে গ্রে’ফতার করা হয়েছে।

উল্লেখ্য, গ’ত শ’নিবার (২৬ অক্টোবর) ওই গৃ’হবধূ তার আ’ড়াই বছরের শি’শুকে নিয়ে মনপুরা যাওয়ার জন্য চ’রফ্যাশনের বে’তুয়া ল’ঞ্চঘাটে আসেন। তিনি ঘাটে এসে দেখেন মনপুরাগামী ল’ঞ্চটি ছে’ড়ে গে’ছে। নি’রুপায় হয়ে তিনি ওই রুটে নিয়মিত যাত্রী পা’রাপারকারী একটি স্পি’ডবোটে চ’ড়েন। এ সময় বোটে আরও দুই যাত্রী ছিলেন। পথিমধ্যে জনতার খা’লপা’ড় এলাকা থেকে আরও দুই যাত্রী ওঠে। পরে বোটটি মনপুরার উদ্দেশে কিছুক্ষ’ণ চলার প’র একপর্যায়ে চা’রযাত্রী মিলে জো’রপূ’র্বক স্পিডবোটটি চ’রপিয়ালে এ’লাকায় থা’মিয়ে ওই গৃ’হবধূকে চ’রে নিয়ে ধ’র্ষণ করে।

বি’ষয়টি স্পি’ডবোটের মালিক সাকুচিয়া ইউনিয়নের সা’বেক ছাত্রলীগ সভাপতি নজরুলকে জানালে তিনি অপর একটি স্পিডবোটে চ’ড়ে চ’রপিয়াল আসেন। নজরুল এসে ওই চার ধ’র্ষককে মা’রধ’র করেন এবং তাদের কাছে থাকা ৩ হাজার টাকা ছি’নিয়ে নেন। এরপর নজরুল ওই গৃ’হবধূকে আবার চ’রের ভে’তরে নিয়ে ধ’র্ষণ করেন। নজরুল ধ’র্ষণের ঘটনা ভিডিও করেন এবং বি’ষয়টি কাউকে না বলার জন্য হু’মকি দেন। কাউকে কিছু বললে ওই ভিডিও ফেসবুকে ছে’ড়ে দেয়ারও হু’মকি দেন তিনি।

এ ঘ’টনাটি চ’রের ‘বা’তাইন্নারা’ (মহিষের রা’খালরা) দে’খে স্থানীয় ইউপি চে’য়ারম্যানকে জানান। পরে তিনি স’ন্ধ্যা সাড়ে ৭টায় চ’রপিয়াল থেকে ওই গৃ’হবধূকে উ’দ্ধার করে স্পি’ডবোটযোগে ম’নপুরায় নিয়ে আসেন। এ ঘ’টনায় রা’তেই ওই গৃ’হবধূ মনপুরা থানায় মনপুরা উপজে’লার সা’কুচিয়া ইউনিয়নের সা’বেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম (৩০), বেলাল পাটো’য়ারী (৩৫), মো. রা’সেদ পা’লোয়ান (২৫), শাহী’ন খান (২২) এবং কিরনকে (২৬) আ’সামি করে ধ’র্ষণ মা’মলা দা’য়ের করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar