kidarkar

সন্তানের সামনে বাবাকে উ’ল’ঙ্গ করে হাত পা বেঁ’ধে নি’র্যা’তন (ভিডিও)

বিশ্ব

হাসান রাফি | ২৮ অক্টোবর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০২:১৪ অপরাহ্ন

ভোলার লালমোহন উপজে’লার ডাওরী বাজারে শত শত মানুষ ও দুই মেয়ের সা’মনে উ’ল’ঙ্গ করে মোটরশ্রমিক জসিমকে নি’র্যাতন করেন একাধিক মা’মলার আ’সামি হাসান। সেই নি’র্যাতনের একটি ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, লালমোহন উপজে’লার ২নং কালমা ই’উনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রি বাড়ির আবু ড্রাইভারের ছেলে বিভিন্ন মা’মলার আ’সামি হাসান একই ই’উনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলী বাড়ির মৃ’ত আব্দুল মোন্নাফের ছেলে মোটরশ্রমিক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ডাওরী বাজারে জসিমকে জনসম্মুখে উ’ল’ঙ্গ করে তার দুই শি’শু কন্যার সামনে স’ন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁ’ধে মধ্যযুগীয় কায়দায় নি’র্মমভাবে নি’র্যাতন করেন হাসান।

ওই ঘটনায় নি’র্যাতিত জসিম ভ’য়ে তখন মা’মলা করতে পারেননি, এমনকি ভিডিওটি প্রকাশ করতে কেউ সাহস পায়নি। গতকাল রোববার একটি মা’মলায় হাসানকে লালমোহন থানা পু’লিশ গ্রে’ফতার করলে ওই নি’র্যাতনের ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে লালমোহন থানা পু’লিশের ভা’রপ্রাপ্ত ক’র্মক’র্তা (ও’সি) মীর খায়রুল কবির জানান, বছর খানেক আগে জসিমকে হাসান বাজারে কেন যেন মা’রছে। তখন তার ভ’য়ে কেউ কিছু বলেনি, মা’মলাও করেনি। রোববার আম’রা তাকে অন্য মা’মলায় গ্রে’ফতার করলে একটি ভিডিও ভাইরাল হয়। এই বিষয়টিও এখন সামনে আসছে, আম’রা তা খতিয়ে দেখবো।

ভিডিও দেখতে ক্লিক করুন

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar