kidarkar

মায়ের সিজারের ক্ষ’ত না শুকাতেই ছেলেকে হ’ত্যা করল বাবা

বাংলাদেশ

হাসান রাফি | ২৮ অক্টোবর ২০১৯, সোমবার | সর্বশেষ আপডেট: ০৯:৩২ পূর্বাহ্ন

মায়ের সিজারের ক্ষত না শুকাতেই ১৮ দিনের শি’শুকে হ’ত্যা করল পাষণ্ড বাবা। রবিবার (২৭ অক্টোবর) গাজীপুরের শ্রীপুর উপজে’লার ভাংনাহাটি গ্রামে ভোরে এ ঘটনা ঘটে। পরে পরিবারের লোকজন ঘা’তক বাবাকে ধরে পু’লিশে সোপর্দ করে। ঘা’তক বিজয় হাসান উপজে’লার নগর হাওলা গ্রামের সামছুল হকের ছেলে।

নি’হত শি’শুর নানী নাজমা আক্তার জানান, ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে পারিবারিকভাবে তার মেয়ে নুসরাত জাহান মুন্নির সঙ্গে বিজয় হাসানের বিয়ে হয়। বিয়ের পর বিজয় হাসানের অন্য মেয়ের সঙ্গে পর’কী’য়ার ঘটনা প্রকাশ পায়। এ বিষয়ে মুন্নি প্রতিবাদ করলে বিজয় বিভিন্ন সময় তাকে শারীরিকভাবে নি’র্যাতন করতো। ৭ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় গর্ভের সন্তান নষ্ট করার হুমকি দিলে মুন্নি বাদী হয়ে বিজয় হাসানের বি’রুদ্ধে শ্রীপুর থানায় গত ১৪ আগস্ট সাধারণ ডাইরি (নং ৬৩৫) করেন।

নুসরাত জাহান মুন্নি জানান, বিজয় হাসান ময়মনসিংহ জে’লার ভালুকা থানাধীন কাসর গ্রামের লাকি নামের এক মেয়ের সঙ্গে পর’কী’য়া জ’ড়িত। এ কারণে অ’ত্যাচার নি’র্যাতন সহ্য করতে না পেরে তিন মাস আগে ভাংনাহাটি গ্রামে বাবার বাড়িতে চলে যান তিনি। ১০ অক্টোবর অ’পারেশনের (সিজার) মাধ্যমে তিনি পুত্র সন্তান প্রসব করেন। শনিবার রাতে খাওয়া দাওয়া করে বাড়ির লোকজন ঘুমিয়ে পড়ে।

মুন্নি ও নাজমা আক্তার শি’শু মাহাদিকে নিয়ে এক ঘরে ঘুমান। পাশের কক্ষে ঘুমায় বিজয় হাসান। ভোর ৪টার দিকে শি’শুকে দুধ পান করিয়ে আবারো ঘুম পাড়িয়ে পাশেই ঘুমিয়ে পড়েন মুন্নি। সকালে ঘুম থেকে উঠে বিছানায় ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তারা। বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে বাথরুমের ভেতর পানি ভর্তি বালতিতে ডুবন্ত অবস্থায় মাহাদিকে দেখতে পান। তখনও বিজয় হাসান ঘুমের ভান করে ঘরেই শুয়ে থাকেন।

অবস্থা বেগতিক দেখে বিজয় হাসান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বাড়ি লোকজন ধরে ঘরে আ’ট’কে রাখে। পরে শি’শু মাহাদিকে উ’দ্ধার করে উপজে’লা হাস*পাতালে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃ’ত ঘোষণা করেন।

শ্রীপুর থানা পু’লিশ হাস*পাতাল থেকে মাহাদির লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাস*পাতালে প্রেরণ করে। এ ঘটনার মুন্নি বাদী হয়ে শ্রীপুর থানায় অ’ভিযোগ দায়ের করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. লিয়াকত আলী জানান, ছেলেকে হ’ত্যার অ’ভিযোগে বিজয় হাসানকে আ’ট’ক করা হয়েছে। মা’মলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar