kidarkar

অধ্য’ক্ষের টা’কার চা’পে না’ইট গা’র্ডের আত্মহ’ত্যা!

বাংলাদেশ

হাসান রাফি | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ০২:৩১ অপরাহ্ন

গা’ইবা’ন্ধার সা’ঘাটায় টেক’নিকেল অ্যান্ড বি’জেনেস ম্যানে’জমেন্ট কলেজের ল্যা’পটপ, কম্পি’উটারসহ প্র’য়োজনীয় আস’বাবপত্র চু’রির ঘ’টনায় অধ্য’ক্ষের টা’কার চা’পে না’ইটগা’র্ড ভা’দু বিশ্বাস (৫০) আত্মহ’ত্যা করছেন বলে অ’ভিযোগ উ’ঠেছে। রোব’বার ভো’র ৫টার দিকে উপজে’লার যা’দুরতা’ইড় গ্রামে এ ঘ’টনা ঘটে।

এ’লাকাবা’সী ও নি’হতের স্ব’জনের দা’বি, অ’সুস্থতার কা’রণে গ’ত শু’ক্রবার না’ইট গা’র্ড ভাদু বিশ্বাস রাতে ডি’উটি করতে পা’রেননি। সেই সু’যোগে ক’লেজের ল্যা’পটপ, কম্পি’উটারসহ কিছু আ’সবাবপত্র চু’রি হয়। এ ঘ’টনায় অ’ধ্যক্ষ নওয়াব আলী সা’ঘাটা থানায় অ’ভিযোগ জানান। এরপর শ’নিবার সকালে এসআই মো’শারফ হোসেন জি’জ্ঞাসাবা’দের জন্য তাকে থানায় নিয়ে যায়। বি’কেলে অ’ধ্যক্ষ ভাদু বি’শ্বাসকে থানা থেকে ছা’ড়িয়ে নিয়ে আসেন। পরে ঘু’রিদ’হ ইউপির সা’বেক মে’ম্বার মিন্টু মিয়াকে স’ঙ্গে নিয়ে ভা’দু বিশ্বা’সের বা’ড়িতে যান এবং পরি’বারের কাছে চু’রি হওয়া জি’নিসপত্র কে’নার জন্য ৩ লাখ টাকা দা’বি করে বলেন, রো’ববার স’কালের মধ্যে না দিলে চু’রির অ’পরাধে তাকে জে’লে দেয়া হবে।

এ’দিকে ৩ লাখ টা’কার বো’ঝা, আর চু’রির অ’পবা’দ স’ইতে না পেরে রো’ববার ভো’র ৫টার দিকে নিজ ঘ’রের ধ’র্নার স’ঙ্গে র’শিতে ঝু’লে আত্মহ’ত্যা করে ভা’দু বিশ্বাস।

এ ঘ’টনায় অ’ভিযুক্ত অ’ধ্যক্ষ নওয়াব আলী সা’জুর স’ঙ্গে আত্মহ’ত্যায় প্ররো’চণা দেয়ার বি’ষয়ে জানতে চাইলে তিনি সব অভি’যোগ মি’থ্যা বলে দা’বি করেন।

সা’ঘাটা থানার ভা’রপ্রা’প্ত ক’র্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, ভাদু বিশ্বাস র’শিতে ঝু’লে অত্মহ’ত্যা ক’রেছেন বলে খ’বর পে’য়েছি। শ’নিবার সাঘাটা টেকনি’কেল অ্যান্ড বিজেনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ নওয়াব আলী সা’জুর অ’ভিযোগের প্রে’ক্ষিতে তাকে জি’জ্ঞা’সাবা’দের জন্য থা’নায় আনা হয়েছিল। প’রে বি’কেলে ছে’ড়ে দেয়া হয়।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar