kidarkar

ধ’ র্ষ’কদের তা’ ড়িয়ে দি’য়ে স’ ন্তানের সা’মনে গৃ’হব’ধূকে ধ’ র্ষ’ণ ক’রল ছা’ত্রলী’গ স’ভাপ’তি

অদ্ভুত খবর

হাসান রাফি | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ০২:২৬ অপরাহ্ন

ম’নপু’রার নি’র্জন চ’রপি’য়ালে এক গৃ’হবধূ’কে ধ’ র্ষ’ণকারী চা’রজনকে মা’ রধ’র করে তা’ড়িয়ে দে’য়ার পর ও’ই গৃ’হবধূকে আ’বার ধ’র্ষ ণ ক’রেছে ছা’ত্রলী’গের এক নে’তা। শনিবার ম’নপু’রার দক্ষিণ সা’কুচিয়া ই’উনিয়ন শাখা ছা’ত্রলীগের সা’বেক স’ভাপতি নজরুল ইসলাম (৩০) এ কা’ণ্ড ঘ’টি’য়েছে।

চ’রফ্যা’শনের দক্ষিণ আ’ইচার বাবার বাড়ি থেকে স্পি’ডবোটে করে ম’নপু’রায় শ্ব’শু’রবা’ড়িতে যা’ওয়ার প’থে গৃ’হব’ধূ প্রথমে গণধ’ র্ষ’ণ ও পরে ছা’ত্রলী’গ নে’তার ধ ’র্ষ’ণের শি’ কার হন।

আ’ড়াই ব’ছরের স’ ন্তানের সা’মনে তা’কে গণধ’ র্ষ’ ণ ক’রা হ’য়। গণধ’ র্ষ’ণে অ’ভিযু ক্তরা হল বেলাল পা’টোয়ারী (৩৫), মো. রাসেদ পা’লোয়ান (২৫), শাহীন খান (২২) ও কিরণ (২৬)।

তাদের বাড়ি দক্ষিণ সা’কুচিয়া ই’উনিয়নের রহমানপুর গ্রামের ৭নং ও’য়ার্ডে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে চ’রফ্যা’শনের বে’তুয়া ল’ঞ্চঘাট থে’কে স্পি’ডবোটে ম’নপু’রায় আসার সময় প’থিমধ্যে চ’রপি’য়ালে গৃ’হব’ধূ গণধ ’র্ষ’ণের শি’কার হন।

চরের ম’হিষ বা’থানরা ঘটনাটি দেখে ই’উনিয়ন প’রিষদ (ই’উপি) চে’য়ারম্যানকে জানান। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চ’রপি’য়াল থেকে তাকে উ’দ্ধা’র করে ম’নপু’রায় নি’য়ে আ’সা হয়।

গৃ’হব’ধূ জানান, চ’রফ্যা’শনের বে’তুয়া ল’ঞ্চঘাট থেকে ম’নপু’রার উ’দ্দেশে ছে’ড়ে যাওয়া ল’ঞ্চ না পেয়ে তিনি এক স্পি’ডবো’টে ও’ঠেন। বো’টে আরও দু’জন যাত্রী ও’ঠে।

প’থিমধ্যে জ’নতার খালের পাড় থেকে আরও দু’জন ও’ঠে। একপর্যায়ে ওই যা’ত্রীরা স্পি’ডবোট চা’লককে চ’রপি’য়ালে নিয়ে যে’তে বা’ধ্য করে। সেখানে তা’কে চা’রজন ধ’ র্ষ’ণ ক’রে। এরপর জ’নতার খাল থেকে স্পি’ডবো’ট নিয়ে চা’লক ছা’ত্রলী’গের সাবেক স’ভাপ’তি নজরুলের কাছে নি’য়ে যান। নজরুল তখন চা’রজনকে মা’ রধ’র করে ৩ হাজার টাকা নি’য়ে তা’দের ছে’ড়ে দে’য়।

এরপর নজরুল চ’রে নিয়ে তা’কে ধ’ র্ষ’ণ ক’রে এবং এক হাজার টাকা দেয়। নাম না বলতে হু’মকি দে’য়। নাম বল’লে ধা’রণ করা ভি’ডিও ফে’সবু’কে ছে’ড়ে দে’য়ারও হু’মকি দে’য় ন’জরুল। এ ধ’র্ষণের ঘটনা স্বী’কার করে স্পি’ডবো’টের চা’লক রি’য়াজ জানান, গৃ’হবধূ’কে চ’রপি’য়ালে নিয়ে চা’রজন গণধ’ র্ষ’ণ ক’রে। এরপর ঘটনাটি স্পি’ডবো’টের মালিক ন’জরুলকে জানান।

কিন্তু ন’জরুল স্পি’ডবো’টে করে গৃ’হব’ধূকে আ’বার চ’রপি’য়ালে নিয়ে ধ’ র্ষ’ণ করে। চ’রের ভেতর ওই গৃ’হব’ধূকে নিয়ে ন’জরুল এক ঘণ্টা থাকে। এ ব্যা’পারে ই’উপি চে’য়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চ’রপি’য়ালের গণধ’ র্ষ’ণের ঘ’টনাটি মোবাইল ফোনে ম’হিষ বা’থানরা তাকে জানান। ঘটনাটি ম’নপু’রা থা’নার ও’সিকে জা’নানো হলে সন্ধ্যা সাড়ে ৭টার গৃ’হব’ধূকে ‘চ’র থেকে উ’দ্ধা’র করা হয়।

ম’নপু’রা থা’নার অ’ফিসার ই’নচার্জ (ও’সি) সাখাওয়াত হোসেন জানান, গণধ’ র্ষ’ণের ঘ’টনায় ধ’র্ষি তা বা’দী হয়ে পাঁ’চজনকে আ’সামি করে থা’নায় মা’মলা ক’রেছেন। স্পি’ড’টটি জ’ব্দ করা হয়েছে। অ’ভিযু’ক্তদের গ্রে’ফ’তারে অ’ভিযান চলছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar