kidarkar

বাড়িতে স্বামী নেই অন্তঃসত্ত্বা স্ত্রী, শ্বশুরবাড়ির লোকজনের কাণ্ড

বিশ্ব

রানা মিয়া | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ০১:৩৭ অপরাহ্ন

স্বামী ঘরেই ছিলেন না বহুদিন। প্রায় সাত মাস কাজের জন্য বাইরে ছিলেন তিনি। তবে পূজা উপলক্ষে বাড়ি ফিরে এসে শুনলেন, তার স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা! এরপর পুরোপুরি হতবাক স্বামী। আরও অবাক হয়েছেন যখন তিনি শুনলেন স্ত্রীর উত্তর। যখন স্ত্রীকে জিজ্ঞাসা করা হলো আমিই ঘরে ছিলাম না, তাহলে এমনটা কী করে হলো? স্ত্রীর উত্তর ছিল এমন, স্বপ্নে তোমাকে দেখে, তোমায় ভালোবেসে অন্তঃসত্ত্বা হয়েছি আমি। অবাক করার মত এই ঘটনাটি ঘটেছে ভারতে বিহারের ভাগলপুরে।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, স্বপ্নে ভালোবাসা আবার স্বপ্নেই স্বামীকে দেখা, এতেই অবাক হয়েছেন স্বামী, এমনকি শ্বশুরবাড়ির লোকজন ও এলাকাবাসী।

এদিকে ছেলের বউয়ের এমন কাণ্ডকারখানায় শ্বশুর বাড়ির লোকজন বেশ চটেছেন। স্বামীর অনুপস্থিতিতে স্ত্রী যে পরকীয়ায় জড়িয়েছেন-এ কথা বুঝেছেন তারা।

এলাকায় বিষয়টি জানাজানি হতেই ছেলের বউকে বাবার বাড়ি পাঠিয়ে দেন তার শ্বশুরবাড়ির লোকজন। তবে ওই নারীর ননদ পুলিশে অভিযোগ দায়ের করে ডিএনএ পরীক্ষা করানোর দাবি জানিয়েছেন।

এদিকে নারীর (স্ত্রী) ভাই শ্বশুর বাড়ির লোকদের বিরুদ্ধে যৌতুকের দাবি করার অভিযোগে পাল্টা মামলার হুমকি দিয়েছেন।

তবে ওই নারীর ফোন ঘেঁটে দেখা গেছে, এক ব্যক্তির নম্বর থেকে ঘন ঘন ফোন আসতো। আর এজন্য স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের দাবি, ওই ব্যক্তির সঙ্গেই পরকীয়ায় জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন নিজ সন্তানের বউ।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar