kidarkar

‘তুমি’ বলায় সন্তানের সামনেই বাবাকে মা’রধর!

বাংলাদেশ

হাসান রাফি | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ১১:৫৮ পূর্বাহ্ন

পাবনার ঈশ্বরদী জংশন স্টেশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্তানের সামনেই রাকিবুল ইস’লাম সোহাগ (৪৭) নামের এক ব্যক্তিকে মা’রধর করেছে রেলওয়ের তিন কর্মচারী। শনিবার দুপুরে ঈশ্বরদী জংশন স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মে এ ঘটনা ঘটে।

পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে ঢাকা অ’ভিমুখে যাত্রা করেছেন তিনি।

আ’হত ট্রেনযাত্রী ঢাকার ডেমড়া এএসআরএম স্টিল অ্যান্ড বিরোলিং মিলের হিসাবরক্ষক। তিনি নাটোরের লালপুর উপজে’লার দক্ষিণ বটতলা বাদরঝোলা এলাকার নাজিম উদ্দীনের ছেলে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি পু’লিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছেন ওই তিনজনই রেলওয়ের কর্মচারী। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

আ’হত ট্রেনযাত্রীর ছেলে রাজধানীর মিতালি বিদ্যাপীঠের সপ্তম শ্রেণির ছাত্র রিয়াদুল ইস’লাম (১৪) কা’ন্নাজ’ড়িত কণ্ঠে বলে, বাবার সঙ্গে গত মঙ্গলবার (২১ অক্টোবর) বেড়াতে এসেছিলাম। শনিবার দুপুরে দেড়টার দিকে ঈশ্বরদী জংশন স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মের যাত্রীদের বসার বিশ্রামাগারে আমা’র কোলে মাথা রেখে বাবা একটু শুয়েছিলেন। এ সময় এক অ’পরিচিত ছেলে এসে বলেন- এখানে শুয়ে আছেন কেন? উঠুন। এ সময় আমি বাবাকে এই কথা বলার পর বাবা উঠে অ’পরিচিত ওই ছেলেকে বলেন- কী’ হয়েছে তোমা’র? সমস্যা কী’? যদি বসো, পাশে বসো। জায়গা আছে তো। একথা বলাতে বাবার সঙ্গে তর্ক-বিতর্ক করে কিল-ঘুষি মা’রতে থাকে। এ সময় আমি বাধা দিলে কিল-ঘুষি আমা’র গায়েও লাগে। পরে বাবাকে তার একবন্ধু হাস*পাতালে নিয়ে যায়। তবে এখানে পু’লিশ দাঁড়িয়ে থাকলেও কেউ কোনো প্রতিবাদ করেনি।

আ’হত চিত্রা এক্সপ্রেস এর ট্রেনযাত্রী রাকিবুল ইস’লাম সোহাগ বলেন, তাদের কাছে গিয়ে জানতে চেয়েছি, কী’ হয়েছে? বসবে? সামনের ফাঁকা জায়গা আছে বসো? তুমি করে বলেছি, এটাই ছিল অ’প’রাধ! খবর পেয়ে জিআরপি রেলওয়ে পু’লিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঈশ্বরদী জংশন স্টেশনের সুপারিনটেনডেন্ট (এসএস) মহিউল ইস’লাম জানান, এ বিষয়টি আমা’র জানা নেই। আর কেউ কোনো অ’ভিযোগও করেনি। তবে ঘটনাস্থলে সিসি ক্যামেরা রয়েছে। অনুসন্ধান করলে প্রকৃত ঘটনা জানা যাবে।

ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) জুবায়ের আরেফিন জানান, এ বিষয় আ’হত ট্রেনযাত্রী লিখিত অ’ভিযোগ দিয়েছে। ত’দন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar