kidarkar

৩ বছরের প্রেম ধ র্ষ ণে শেষ

বাংলাদেশ

হাসান রাফি | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ০৯:৪৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এক পোশাককর্মীকে (১৮) বিয়ের প্রলো’ভনে ধ’র্ষণের ঘটনায় মো. রাসেল (২৬) নামে এক যুবককে গ্রে’ফতার করেছে পু’লিশ। শুক্রবার রাতে তাকে গ্রে’ফতার করা হয়।

এ ঘটনায় শুক্রবার রাতে ধ’র্ষণের শিকার তরুণী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মা’মলা করেন। গত বুধবার (২৩ অক্টোবর) রাত ১১টার দিকে কদমতলীর একটি ফ্ল্যাট বাসায় এ ধ’র্ষণের ঘটনা ঘটে।

গ্রে’ফতার রাসেল চাঁদপুরের শাহরাস্তির রাজা’পুর এলাকার আবুল কাশেম পাটোয়ারির ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পু’লিশের পরিদর্শক (ত’দন্ত) আজিজুল হক।

পু’লিশ ও মা’মলা সূত্রে জানা যায়, ওই তরুণীর সঙ্গে তিন বছর ধরে পাশের বাসার ভাড়াটিয়া রাসেলের প্রেমের স’ম্পর্ক। প্রেমের স’ম্পর্কের সূত্র ধরে তরুণীকে বিভিন্ন স্থানে ঘুরাতে নিয়ে যান রাসেল।

গত বুধবার রাতে বিয়ের দিন-তারিখ ঠিক করার কথা বলে বাসায় ঢুকে তরুণীকে ধ’র্ষণ করেন রাসেল। তরুণী বিয়ের জন্য চাপ দিলে অস্বীকৃতি জানান তিনি। বিষয়টি রাসেলের পরিবারকে জানান তরুণী। এতে কোনো প্রতিকার না পেয়ে শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় রাসেলের বি’রুদ্ধে ধ’র্ষণ মা’মলা করেন তরুণী।

সিদ্ধিরগঞ্জ থানা পু’লিশের পরিদর্শক (ত’দন্ত) আজিজুল হক বলেন, বিয়ের প্রলো’ভনে তরুণীকে ধ’র্ষণের ঘটনায় মা’মলা হয়েছে। অ’ভিযুক্ত রাসেলকে গ্রে’ফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শনিবার সকালে তরুণীকে হাস*পাতালে পাঠানো হয়েছে। গ্রে’ফতারকৃত রাসেলকে শনিবার দুপুরে নারায়ণগঞ্জ আ’দালতে পাঠানো হয়েছে। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আ’দালত।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar