kidarkar

পাপনের ক্যাসিনো ছবি এবার আলোচনায়

খেলাধুলা

হাসান রাফি | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার | সর্বশেষ আপডেট: ০৯:২১ পূর্বাহ্ন

ক্যাসিনো কা’ণ্ডে ইতিমধ্যেই গ্রে’প্তার হয়েছেন লোকমান। এই নিয়েই চলছে আলোচনা-সমালোচনার। এর মাঝেই ক্যাসিনো ব্যবসার সাথে জ’ড়িত থাকার কারণেই গ্রে’প্তার করা হয়েছে পাপনের বধু লোকমানকে।

এর মাঝেই পাপনের একটি ছবি ছড়াচ্ছে অনলাইনে। সেইখানে দেখা যায় যে বিসিবি বস আছেন ক্যাসিনোতে। সেইখানে খেলছেন তিনি। আর এই নিয়েই যেন আবারো শুরু হয়ে গিয়েছে আলোচনার। তবে এই ব্যাপারে এখনো ক্তহা বলা যায়নি বিসিবির বসের সাথে।

তবে এই ছবি কতোটুকু সত্য এখন সেটাও যে দেখার বিষয়।

ব্যাট হাতে একের পর এক তা’ণ্ডব দেখাতে প্রস্তুত থাকেন তামিম ইকবাল। তবে এবার সেই তামিমকেই যেন পাচ্ছে না বাংলাদেশ দল। বাংলাদেশ দলের আস্থার প্রতীক তামিম ইকবাল। ওপেনিংয়ে তামিমের বিকল্প তৈরি হয়নি এতো বছরেও। শেষমুহুর্তে এই বাঁহাতি ব্যাটসম্যানকে ছাড়া যেতে হচ্ছে ভারত সফরে। তবে তামিম বা অন্যকোন ক্রিকেটার না থাকলেও দলে খুব বেশি আঁচ পড়বে না বলে মনে করেন পেসার আল-আমিন হোসেন।

আল-আমিন-হোসেনব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন তামিম। দেশসেরা এই ওপেনারের অনুপস্থিতি চিন্তার ভাজ ফেলেছে ইম’রুল কায়েস সুযোগ পেলেও টি-টোয়েন্টি ফরম্যাটে খুব বেশি সফল নন তিনি। এছাড়াও ইম’রুল এই ফরম্যাটে টাইগারদের জার্সি গায়ে সবশেষ মাঠে নেমেছেন ২০১৭ সালে।

তবে পেসার আল আমিনের মতে তামিম না থাকলেও যে তাদের সমস্যা খুব একটা হবে না। এই ব্যাপারে আল আমন বলেন ,’ তামিম ভাই, আমাদের দলের খুব ভাইটাল একজন খেলোয়াড়। তার দরকার ছিলো। তবে তিনি না থাকলেও তেমন একটা সমস্যা হবে না।’

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar