kidarkar

৬,৬,৬,৬,৬ এক ওভারেই পাঁচ ছক্বা হাকালেন এনামুল হক বিজয়

খেলাধুলা

জাহিদ হাসান | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার | সর্বশেষ আপডেট: ১১:০৮ অপরাহ্ন

চলমান জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম স্তরে তৃতীয় রাউন্ডের খেলায় ঢাকা বিভাগ ও খুলনা বিভাগের মধ্যকার ম্যাচে ব্যাট হাতে আলো ছড়িয়েছেন এনামুল হক বিজয়। রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরার আগে খুলনার হয়ে প্রথম ইনিংসে হাঁকিয়েছেন সেঞ্চুরি। বিজয় ছাড়াও এই ইনিংসে ব্যাটিং শৈলী প্রদর্শন করেছেন অভিজ্ঞ তুষার ইমরান। যদিও অর্ধ-শতক হাঁকানো ইনিংসটিকে বেশি বড় করতে পারেননি তিনি।

এই দুই তারকার প্রতিরোধ গড়ার দিনে অন্যরা যোগ্য সঙ্গী হয়ে উঠতে পারেননি। তাই দিনের শুরুতে খেই হারানো খুলনা দিনশেষে ৯১ ওভার ব্যাট করে ২৯০ রান জড়ো করেছে ৬ উইকেট হারিয়ে। তবে দলটি এখনো দেখছে বড় সংগ্রহের স্বপ্ন। কক্সবাজারে টস জিতে ব্যাট করতে নামা খুলনা দলীয় ১৬ রানের মধ্যেই হারিয়েছিল রবিউল ইসলাম রবি ও মেহেদী হাসানকে।

এরপর তুষারকে নিয়ে ১৬৬ রানের জুটি গড়েন তৃতীয় উইকেটে। ১২৪ বলে ৫৫ রান করে তুষার বিদায় নিলে ভেঙে যায় পার্টনারশিপ। এর খানিক পর ২০৫ বলে ১১২ রান করা বিজয় রিটায়ার্ড হার্ট হয়ে সাজঘরে ফেরেন।

অন্যান্যদের মধ্যে ৪৫ রান করেন মোহাম্মদ মিঠুন। জিয়াউর রহমান ৩০ রান করে আউট হন। মেহেদী হাসান মিরাজ ৩০ ও আব্দুর রাজ্জাক ৪ রান করে অপরাজিত রয়েছেন। ঢাকার পক্ষে সুমন খান ও তাইবুর রহমান দুটি করে উইকেট শিকার করেছেন। সংক্ষিপ্ত স্কোর টস: খুলনা খুলনা ১ম ইনিংস- ২৯০/৬ (৯১ ওভার) বিজয় ১১২ (রিটায়ার্ড হার্ট), তুষার ৫৫, মিঠুন ৪৫, মিরাজ ৩০*, জিয়াউর ২৭ তাইবুর ৪০/২, সুমন ৪১/২

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

  • *
  • এই বিভাগের সর্বাধিক পঠিত

    আরও খবর

    kidarkar